বুটেক্সে ৩ বিভাগে নতুন বিভাগীয় প্রধান

বুটেক্সের তিন বিভাগীয় প্রধান
বুটেক্সের তিন বিভাগীয় প্রধান  © টিডিসি ফটো

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) তিন বিভাগে নতুন বিভাগীয় প্রধান নিয়োগ দেওয়া হয়েছেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জাননো হয়।

নতুন তিন বিভাগীয় প্রধান হলেন, হিউম্যানিটিস ও সোস্যাল সাইন্স বিভাগে সহকারী অধ্যাপক শামিমা আক্তার রোজী, রসায়ন বিভাগে সহযোগী অধ্যাপক ড. মো. সামিউল ইসলাম চৌধুরী এবং টেক্সটাইল মেশিনারী ডিজাইন এন্ড মেইলটিন্যান্স বিভাগে অধ্যাপক ড. সেখ মো. মমিনুল ইসলাম। 

আরও পড়ুন: ধনী দেশ থেকে জলবায়ু পরিবর্তনের ক্ষতি আদায়ে বাংলাদেশ ব্যর্থ হচ্ছ

অফিস আদেশে বলা হয়েছে, বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক দিলারা হোসেন ( হিউম্যানিটিস ও সোস্যাল সাইন্স বিভাগ), অধ্যাপক ড. নারগীস জাহান আরা (রসায়ন বিভাগ) এবং সহকারী অধ্যাপক মো. মফিজুল ইসলাম (টেক্সটাইল মেশিনারী ডিজাইন এন্ড মেইনটিন্যান্স বিভাগ)  -এর বিভাগীয় প্রধান হিসেবে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তাদেরকে অব্যাহতি প্রদান পূর্বক আগামী ২ বছরের জন্য সহকারী অধ্যাপক (স্যোসিওলজি) শামিমা আক্তার রোজী (হিউম্যানিটিস ও সোস্যাল সাইন্স বিভাগ),সহযোগী অধ্যাপক ড. মো. সামিউল ইসলাম চৌধুরী (রসায়ন বিভাগ) এবং অধ্যাপক ড. সেখ মো. মমিনুল ইসলাম (টেক্সটাইল মেশিনারী ডিজাইন এন্ড মেইনটিন্যান্স) কে নতুন বিভাগীয় প্রধান নিযুক্ত করা হলো।


সর্বশেষ সংবাদ