পাবিপ্রবির মেধাতালিকা প্রকাশ

পাবিপ্রবির মেধাতালিকা প্রকাশ
পাবিপ্রবির মেধাতালিকা প্রকাশ  © সংগৃহীত

গুচ্ছভুক্ত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ‘এ’, ‘বি’ এবং ‘সি’ ইউনিটে ভর্তিচ্ছু আবেদনকারী শিক্ষার্থীদের মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্যের ০৪ বছর মেয়াদী স্নাতক (ইঞ্জিনিয়ারিং), স্নাতক (সম্মান), বিবিএ প্রোগ্রাম এবং ০৫ (পাঁচ) বছর মেয়াদী ব্যাচেলর অব আর্কিটেকচার ও বি.ফার্ম (প্রফেশনাল) কোর্সের ১ম বর্ষ ভর্তির লক্ষ্যে আবেদনকৃত শিক্ষার্থীদের প্রাথমিক মেধা তালিকা প্রকাশ করা হলো।

পড়ুন: শাবিপ্রবিতে ভর্তি শুরু ৪ জানুয়ারি

বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ক্ষেত্রে মেধাক্রম ১ থেকে ৬৬১৪ পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে। ‘বি’ ইউনিটের ক্ষেত্রে মেধাক্রম ১ থেকে ১৫০১ পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে এবং ‘সি’ ইউনিটের ক্ষেত্রে মেধাক্রম ১ থেকে ১১০০ পর্যন্ত সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

পড়ুন: রাবিতেও ফাঁকা আসন, দ্বিতীয় দফায় বাড়ল ভর্তির সময়

এতে আরও বলা হয়েছে, সাক্ষাৎকার গ্রহণ ২৮ ও ২৯ ডিসেম্বর এবং ১, ২, ৩ ও ৪ জানুয়ারি সকাল ১০.৩০ মিনিট হতে বিকাল ৩.৩০ মিনিট পর্যন্ত চলবে।

পড়ুন: ববিতে ভর্তি হয়েছে ৩২০ জন, আসন খালি ১১২০টি

স্থাপত্য (আর্কিটেকচার) বিভাগে ভর্তির জন্য আবেদনকারীদের ড্রয়িং পরীক্ষা আগামী ১৭ ডিসেম্বর বেলা ১১টায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

এছাড়া বিভিন্ন কোটায় আবেদনকৃত শিক্ষার্থীদের সাক্ষাৎকারও একই সময়ে অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকার গ্রহণের পর চূড়ান্ত ফলাফল প্রদান করা হবে।

সাক্ষাৎকারের সময় সঙ্গে আনতে হবে:

ক) এইচএসসি পরীক্ষার মূল ট্রান্সক্রিপ্ট, সার্টিফিকেট/প্রশংসাপত্র ও রেজিস্ট্রেশন কার্ড। খ) এসএসসি পরীক্ষার মূল ট্রান্সক্রিপ্ট ও সার্টিফিকেট। গ) গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ও ঘ) প্রার্থীর স্বাক্ষরিত চয়েসফর্ম এর একটি কপি জমা দিতে হবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ