জাতীয় হকি দলে যবিপ্রবির শাওন

সরোয়ার মোর্শেদ শাওন
সরোয়ার মোর্শেদ শাওন  © সংগৃহীত

বাংলাদেশ জাতীয় হকি দলে ডাক পেয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি)  শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সরোয়ার মোর্শেদ শাওন। এশিয়ান চ্যাম্পিয়ন ট্রফির জন্য ঘোষিত বাংলাদেশ দলে ডাক পেয়েছেন তিনি। তার এই খবরে উচ্ছ্বসিত যবিপ্রবি পরিবার।

এর আগে আর্জেন্টিনাতে অনুষ্ঠিত বয়স ভিত্তিক বাংলাদেশ অনুর্ধ-১৮ দলের হয়ে ইউথ অলিম্পিকে অংশ গ্রহণ করেছিলেন তিনি। বর্তমানে মোহামেডান ক্লাবের হয়ে খেলছেন বাংলাদেশের সর্বোচ্চ লিগ প্রিমিয়ার ডিভিশন হকি লিগে।

আরও পড়ুন: বিয়ের প্রলোভনে ধর্ষণ, অলিম্পিক মাতানো যবিপ্রবির জহির জেলে 

জাতীয় দলে সুযোগ পাওয়ায় শাওন বলেন, একজন খেলোয়াড় হিসেবে সবার ইচ্ছা থাকে জাতীয় দলে খেলা। আমি প্রায় ১০ বছর ধরে হকির সাথে জড়িত আছি। জাতীয় দলে খেলার জন্য অনেক ঘাম ঝরিয়েছি, অনেক কিছু ত্যাগ করতে হয়েছে অনেক বাধা এসেছে। শতবাধা পার করে আজ আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পেরেছি।

আরও পড়ুন: এক যুগে যবিপ্রবির বাজেট বেড়েছে ৫৬ গুণ

সবকিছু ঠিক থাকলে আগামী ১৪  ডিসেম্বর সন্ধ্যা ৬টায় বাংলাদেশ-মালেশিয়া ম্যাচে বাংলাদেশ দলের জার্সি পরে মাঠে নামতে দেখা যাবে শাওনকে।

উল্লেখ্য, নওগাঁ জেলার নিয়ামতপুরে জন্ম গ্রহণ করেন শাওন। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৬ সালে এসএসসি ও ২০১৮ সালে এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে পাশ করেন। এরপর ২০১৯ সালে ভর্তি হন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগে।


সর্বশেষ সংবাদ