পবিপ্রবিতে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

  © সম্পাদিত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর (সোমবার) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কীটতত্ত্ব বিভাগের ল্যাবরেটরীতে আয়োজিত ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব) পবিপ্রবি শাখার উদ্যোগে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

ইউট্যাব পবিপ্রবি শাখার সভাপতি প্রফেসর ড. মামুন অর রশিদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক প্রফেসর ড. হেমায়াত জাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাদা দলের সভাপতি প্রফেসর জামাল হোসেন, সাধারন সম্পাদক প্রফেসর ড. ইখতিয়ার উদ্দিন,  প্রফেসর ড. হাবিবুর রহমান সহ ইউট্যাব ও সাদা দলের অন্যান্য নেতৃবৃন্দ।  

এসময় সাদা দলের সভাপতি অধ্যাপক জামাল হোসেন বলেন, বেগম জিয়া ৯০ এর আন্দোলন থেকে শুরু করে আপষহীন নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশকে গণতান্ত্রিক ধারায় ফিরিয়ে এনেছেন। এমন একজন নেত্রীর চিকিৎসা নিয়ে সরকার যে টালাবাহানা করছে তা নিন্দনীয়। বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হোক। 

আরও পড়ুন: খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার আবেদন নাকচ আইন মন্ত্রণালয়ের

এসময় তিনি দেশের নির্বাচন ব্যাবস্থা নিয়ে বলেন, সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে যে সরকারই আসুক আমরা তাদের সাধুবাদ জানাবো, কিন্তু জনগণনের ভোটের অধিকার জনগণকে ফিরিয়ে দিতে হবে।

ইউট্যাব এর সভাপতি অধ্যাপক ড. মামুন অর রশিদ বলেন, বেগম জিয়া তিন বারের প্রধানমন্ত্রী, তিনি কখনো কোনো নির্বাচনে হারেননি, তার উপরে সরকার যে আক্রোশ প্রকাশ করছে তা অবিচার। আমরা দ্রুত তার উন্নত চিকিৎসার আবেদন জানাচ্ছি।

অনুষ্ঠানে অধ্যাপক ড.হেমায়েত জাহানের পরিচালনায় দোয়া ও মোনাজাতে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করা হয়। 


সর্বশেষ সংবাদ