৬ হাজার এমএএইচ ব্যাটারির ফোন গ্যালাক্সি এফ-২২, দাম ১৮ হাজার

গ্যালাক্সি এফ-২২
গ্যালাক্সি এফ-২২  © টিডিসি ফটো

দেশের বাজারে শক্তিশালী ও উদ্ভাবনী প্রযুক্তির নতুন গ্যালাক্সি এফ-২২ স্মার্টফোন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। মিলেনিয়াল প্রজন্ম ও তরুণ প্রফেশনালদের চাহিদা অনুযায়ী চমৎকার ফিচারের সমন্বয়ে মোবাইলটি তৈরি করা হয়েছে।

এই উপলক্ষে স্যামসাং বাংলাদেশ’র হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ইন্ডাস্ট্রির নেতৃত্বস্থানীয় স্পেসিফিকেশন ও ফিচারসমৃদ্ধ ফ্ল্যাগশিপ সিরিজের সংখ্যার পরিপ্রেক্ষিতে স্যামসাং বরাবরই অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে প্রিয় একটি ব্র্যান্ড।

স্যামসাং-এর পক্ষ থেকে জানানো হয়েছে, এ ফোনে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর সাথে রয়েছে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি রয়েছে; ফলে, ব্যবহারকারীরা ব্যাটারি লাইফ শেষ হওয়ার চিন্তা না করেই হোম অফিস, অনলাইন ক্লাস, সিনেমা ও গেমিং উপভোগ করতে পারবেন। মাল্টি-টাস্কিং-এর জন্য বর্তমানে শক্তিশালী ব্যাটারি অপরিহার্য এবং এমন সাশ্রয়ী মূল্যের মোবাইলে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকা সত্যিই অবিশ্বাস্য।

সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত ফিচারের স্মার্টফোনের আদর্শ উদাহারণ হলো স্যামসাং গ্যালাক্সি এফ২২। তাই, পরিবর্তিত সময়ের সাথে তাল মিলিয়ে স্মার্টফোন ব্যবহার করতে চাইলে যে কেউ নির্ধিদ্বায় এ মোবাইলটি ব্যবহার করতে পারেন।

স্যামসাং জানায়, স্টাইলিশ ডিজাইনের ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু কালারে উপলব্ধ গ্যালাক্সি এফ-২২ ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের রুচিশীল পছন্দের বহিঃপ্রকাশ ঘটাতে পারেন। কালার দুটি জেন জি ও সহস্রাব্দ প্রজন্মের ব্যবহারকারীদের জন্য আদর্শ। দুর্দান্ত ফিচারের এ স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য মাত্র ১৮,৪৯৯ টাকা।


মন্তব্য