শুরু হলো হুরেইন ফ্যাব্রিক্স এক্সপো

মেলা
মেলার উদ্বোধন  © টিডিসি ফটো

যমুনা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হুরেইন এইচটিএফ এর আন্তর্জাতিক টেক্সটাইল মেলা ‘হুরেইন ফ্যাব্রিক্স এক্সপো ২০২১’ শুরু হয়েছে। আগামী ৪ মার্চ পর্যন্ত এই মেলা চলবে।

সোমবার (১ মার্চ) দুপুরে যমুনা গ্রুপের প্রধান কার্যালয়ে ফিতা কেটে এই মেলার উদ্বোধন করেন যমুনা গ্রুপের চেয়ারম্যান, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম।

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শামীম ইসলাম, গ্রুপ পরিচালক সুমাইয়া রোজালিন ইসলাম ও গ্রুপ পরিচালক শেখ মোহাম্মদ আবদুল ওয়াদুদ।

অনুষ্ঠানে যমুনা গ্রুপের পরিচালক মার্কেটিং, সেলস এন্ড অপারেশনস ডক্টর মোহাম্মদ আলমগীর আলম, হুরেইন এইচটিএফ-এর তিনজন সিএমও রাজিথা ইন্দোনীল উইরাথুঙ্গা, আব্দুল হাকিম ও সৈয়দ মসকুর আলী হুরেইন ফ্যাব্রিক্স এক্সপো ২০২১-এর ব্যাপারে উপস্থিত সবাইকে বিস্তারিত অবহিত করেন।

তাঁরা জানান, এই মেলায় ৩ হাজার ৫০০ রকমের ফ্যাব্রিক্স প্রদর্শন করা হচ্ছে। পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশের আবহাওয়া, ঋতু ও ফ্যাশন ট্রেন্ডের বিষয়টি গুরুত্ব দিয়ে অটাম উইন্টার ২০২১ ও স্প্রিং, সামার ২০২২-এর উপযোগী শত শত ফেব্রিক্স প্রদর্শন করা হচ্ছে। যমুনা গ্রুপের রপ্তানিমুখী এই নতুন টেক্সটাইল ব্র‍্যান্ড ইতোমধ্যে ইউরোপ ও যুক্তরাষ্ট্রের ফ্যাশন ব্র‍্যান্ড জগতে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশে অবস্থানরত সকল আন্তর্জাতিক রিটেইল ফ্যাশন ব্র‍্যান্ডের প্রতিনিধি, এজেন্ট, বায়িং হাউজের প্রতিনিধিগণ ও বিশ্বের বিভিন্ন দেশ হতে আগত ইন্টারন্যাশনাল ব্র‍্যান্ডের প্রতিনিধিগণসহ অসংখ্য প্রতিনিধি এই মেলায় আসার জন্য রেজিস্ট্রেশন করেছেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ