৫ দিন পর অবশেষে রাজধানীর কিছু এলাকায় ইন্টারনেট চালু

  © প্রতীকী ছবি

৫ দিন পর অবশেষে বাংলাদেশের রাজধানী ঢাকার কিছু কিছু স্থানে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা চালু হয়েছে। আজ মঙ্গলবার (২৩ জুলাই) রাত সাড়ে আটটার দিকে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন বলে বেশ কয়েকজন দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন।

রাত সাড়ে আটটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হয়েছে বলে জানিয়েছেন নিপা হক নামে একজন ব্যবহারকারী। তিনি জানান, এই মুহূর্তে সেখানে ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে। অন্যদিকে, রাত ৯টার পর ইস্কাটন গার্ডেন এলাকায় মো. রাব্বী নামে একজন জানান, ইন্টারনেট ব্যবহার করা যাচ্ছে। তবে কিছুটা ধীরগতি।

এদিকে, রাত ৯টা ২০ মিনিটে এক সংবাদ সম্মেলনে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আজ রাত থেকে ব্রডব্যান্ড ইন্টারনেট পরীক্ষামূলকভাবে চালু হচ্ছে।

এর আগে বিকালে দেশজুড়ে বন্ধ থাকা ইন্টারনেট সেবার বিষয়ে সুখবর দিয়েছিলেন পলক। তিনি জানিয়েছিলেন, আজ রাতেই ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হবে। তিনি বলেছিলেন, অগ্রাধিকারভিত্তিতে বাছাইকৃত এলাকায় চালু করা হবে ব্রডব্যান্ড ইন্টারনেট।

এর আগে গত বৃহস্পতিবার (১৮ জুলাই) রাত ৮টার পর রাজধানীর দুর্যোগ ব্যবস্থাপনা ভবনে দুর্বৃত্তদের দেয়া আগুনের পর রাত থেকে বন্ধ হয়ে যায় ইন্টারনেট সেবা।


সর্বশেষ সংবাদ