সুশান্ত পালের ১৮ লাখ ফলোয়ারের ফেসবুক পেজ ‘উধাও’

উধাও হওয়া সুশান্ত পালের পেজ ও সুশান্ত পাল
উধাও হওয়া সুশান্ত পালের পেজ ও সুশান্ত পাল  © ফাইল ফটো

সরকারি চাকরি পরীক্ষার প্রশ্নফাঁস ও কোটা সংস্কার— এই দুই ইস্যুতে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও ৩০তম বিসিএসের কাস্টমস কর্মকর্তা সুশান্ত পাল চুপ রয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এই অভিযোগ তার অনুসারীদের (ফ্যান-ফলোয়ার)। তবে এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি এই দুই ইস্যুতে কোনো লেখালেখি করবেন না।

গতকাল শুক্রবার (১২ জুলাই) রাতে এই বিষয়টি নিয়ে সুশান্ত পাল তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। সেখানে তিনি বলেছিলেন, এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। এরপর যদি কারও খারাপ লাগে, তাহলে হয় আনফলো নতুবা ব্লক করে দিতে বলেছেন। এটা না করলে তিনি নিজেই তাদেরকে ব্লক করবেন।

আরও পড়ুন: ফেসবুকে যাদেরকে ‘ব্লক’ করার হুঁশিয়ারি দিলেন সুশান্ত পাল

এদিকে, তার এই ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে Sushanta Paul নামের ১৮ লাখ (১.৮ মিলিয়ন) ফলোয়ারের পেজটি আর খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে তিনি নিজেই জানালেন, পেজটি সম্ভবত হ্যাকাররা রিমুভ করে দিয়েছেন।

আজ শনিবার (১৩ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে সুশান্ত পাল নিজের ভেরিফাইড আইডি (Sushanta Paul) থেকে এক স্ট্যাটাসে এ তথ্য জানান। তিনি বলেন, আমার ভেরিফাইড পেজটি সম্ভবত হ্যাকাররা রিমুভ করে দিয়েছেন। কিছুই বলার নেই। সব কিছুর ভার ঈশ্বরের হাতে ছেড়ে দিলাম। আপনারা ভালো থাকবেন। বর্তমানে এই ভেরিফাইড আইডির সংখ্যা ২ লাখ ২২ হাজার।


সর্বশেষ সংবাদ