৭০% পর্যন্ত ছাড়সহ শুরু হলো ‘দারাজ ৬.৬ বিগ ঈদ সেল’

দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ বৃহস্পতিবার (৬ জুন) থেকে শুরু করেছে বহুল প্রত্যাশিত ঈদুল আজহা ক্যাম্পেইন ‘দারাজ ৬.৬ বিগ ঈদ সেল’। যা চলবে ১২ জুন পর্যন্ত। কোরবানির ঈদের আনন্দ উদযাপন এবং ত্যাগের মহিমা প্রকাশ উপলক্ষে বিগ ঈদ সেলে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার।

‘ঈদে দারাজ মানেই সবার জন্য, সেরা দামে সেরা পণ্য’ এই স্লোগানের আওতায় এই ক্যাম্পেইনে রয়েছে কিচেন ও ডাইনিং, ফ্যাশন, কুলিং ও হিটিং সামগ্রী, বারবিকিউ উপকরণ, কোরবানি উপকরণ, মুদি দ্রব্যাদি, বিউটি প্রোডাক্টস, মোবাইল ফোন ও অন্যান্য ক্যাটাগরিতে বিশেষ অফার। ৫ কোটি টাকা মূল্যমানের মেগা ভাউচার এবং ৭০ শতাংশ পর্যন্ত মেগা ডিসকাউন্টের মাধ্যমে ক্রেতারা উপভোগ করতে পারবেন দুর্দান্ত সঞ্চয় এবং অসাধারণ কেনাকাটার অভিজ্ঞতা।

ছাড়ের পাশাপাশি, গ্রাহকরা নির্বাচিত বিক্রেতাদের কাছ থেকে সর্বনিম্ন ২৯৯ টাকার পণ্যক্রয়ের বিনিময়ে ১০ লাখ নির্বাচিত পণ্যের ওপর ফ্রি ডেলিভারির সুযোগ পাবেন। এই সুবিধা পাওয়ার জন্য তাদের শুধু দারাজ অ্যাপে ‘ফ্রি ডেলিভারি’ ব্যানারটি ক্লিক করে ভাউচার সংগ্রহ করতে হবে। এই ভাউচারগুলো আগে আসলে আগে পাবেন ভিত্তিতে পাওয়া যাবে এবং অতিরিক্ত সঞ্চয়ের জন্য অন্যান্য ছাড়ের সঙ্গে একত্রিত করা যাবে।

এ বছর, দারাজ তার গ্রাহকদের অনলাইনে সর্বোত্তম মূল্য প্রদানের লক্ষ্যে ‘বেস্ট প্রাইস গ্যারান্টিড’ কর্মসূচি চালু করেছে। ৬.৬ সেলে ৩২,০০০ পণ্যে ‘বেস্ট প্রাইস’ ট্যাগ থাকবে। যদি ক্রেতারা অন্য কোনও অনলাইন প্ল্যাটফর্মে একই পণ্যের নিম্নমূল্য খুঁজে পান, তাহলে দারাজ যথাযথ দাবিকৃত উক্ত মূল্যের পার্থক্যের ৫ গুণ (শুধুমাত্র ৬.৬ ক্যাম্পেইনে) অর্থ প্রত্যর্পণ করবে, যা নিশ্চিত করবে তারা সর্বদা সর্বোত্তম মূল্য পাবেন।

দারাজ ৬.৬ বিগ ঈদ সেল সম্পর্কে আরও তথ্যের জন্য, দারাজ বাংলাদেশের ফেসবুক পেজ পরিদর্শন করুন অথবা দারাজ অ্যাপে ব্রাউজ করুন এবং সর্বোত্তম মূল্য ও বিশেষ ছাড়ের সুযোগ নিয়ে আপনার ঈদ উদযাপনকে স্মরণীয় করুন।

 

সর্বশেষ সংবাদ