১০০ দল নিয়ে রেমিয়েন্স ডিবেটিং সোসাইটির প্রতিযোগিতা শুরু কাল

  © সংগৃহীত

আগামীকাল বৃহস্পতিবার থেকে দেশের স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের ১০০টি দল নিয়ে তিনদিন ব্যাপী ‘১২তম বিজিএমইএ ডিআরএমসি ন্যাশনালস ২০২৩’ প্রতিযোগিতা শুরু হচ্ছে। আগামী ৯ ডিসেম্বর পর্যন্ত রেমিয়েন্স ডিবেটিং সোসাইটির উদ্যোগে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। প্রতিযোগিতা মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দ্যা ডেইলি ক্যাম্পাস। 

আয়োজকরা জানিয়েছে, করোনা পরবর্তী অনলাইন মাধ্যম শেষে এ বছর গ্র্যান্ড ডিবেট ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। যাতে বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় বিতর্ক হবে।    

তিনদিন ব্যাপী এই বির্তক প্রতিযোগিতায় সারাদেশের স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের ১০০টি দল অংশগ্রহণ করবে। এরমধ্যে বাংলায় বির্তক প্রতিযোগিতায় অংশ নেবে ৩৬টি দল আর ইংরেজি প্রতিযোগিতায় অংশ নেবে বাকি ৬৪টি দল।

আগামীকাল দুপুরে এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পোশাক রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএ’র সভাপতি ফারুক হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইপিলিয়ন গ্রুপের পরিচালক ম্যানেজিং ডিরেক্টর জুনায়েদ আবু সালায় মুসা, ফকির ফ্যাশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ফকির কামরুজ্জামান নাহিদ, জং রিয়েল এস্টেট পরিচালক তালুকদার মো: তাহমিদ জং।


সর্বশেষ সংবাদ