স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

আত্মহত্যা
আত্মহত্যা  © ফাইল ছবি

রাস্তায় স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি ও ঝগড়া হয়। এরপর বাড়ি ফিরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বাদশা আলী প্রামাণিক (৩৬) নামের এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাঘা উপজেলার বানিয়াপাড়া এলাকায়।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল ১০টার দিকে নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওই গ্রামের উজির আলী প্রামাণিকের ছেলে বাদশা। তার স্ত্রী এক সন্তানকে নিয়ে ঢাকায় থাকেন। সেখানে একটি তৈরি পোশাক কারখানায় কাজ করে। আর দুই সন্তান নিয়ে গ্রামের বাড়িতে থাকেন বাদশা।

স্বজনরা জানান, বাদশা ঋণগ্রস্ত ছিলেন। এ ছাড়া স্ত্রীও তার কথা মানত না। ফলে প্রায়ই স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি হতো। সম্প্রতি দুই সন্তানকে বাড়িতে রেখে ঢাকায় গিয়ে স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরেন তিনি।

আর পড়ুনঃ শিক্ষক ও কর্মচারীদের এমপিওর চেক ছাড়

সোমবার আবার ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। কিন্তু পথে স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি হয় বাদশার। এরপর ঢাকায় না গিয়ে বাড়ি ফিরে আসেন তিনি। এ সময় এক সন্তানকে সঙ্গে নিয়ে ঢাকায় চলে যান স্ত্রী। রাতে দুই সন্তানকে সঙ্গে নিয়ে ঘুমিয়ে ছিলেন বাদশা। সকালে ঘরে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সাজ্জাদ হোসেন বলেন, ঘর থেকে ওই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পারিবারিক কলহের কারণেই আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানিয়েছে ওসি।

মঙ্গলবার দুপুরের দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।


সর্বশেষ সংবাদ