ছাত্রীকে দু’দিন আটকে রেখে ধর্ষণ, হাতে-পায়ে ধরলেও মুক্তি মেলেনি

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দু’জন
ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দু’জন  © সংগৃহীত

জামালপুরের দেওয়ানগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে দুই দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে দেওয়ানগঞ্জ থানায় এজাহার দায়ের করলে তাদের গ্রেপ্তার করে শনিবার জেলহাজতে পাঠানো হয়।

এজাহার এবং পারিবারিক সূত্রে জানা যায়, একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন আলমগীর হোসেন (২৫)। মোবাইল ফোনে তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন। গত ৩ আগস্ট মেয়েটি নানাবাড়ি বেড়াতে গেলে আলমগীর রাতে তাকে ফোন দিয়ে বের হতে বলেন। সে বাড়ি থেকে বের হলে মোটরসাইকেলযোগে কবিরপুরে নিয়ে যান আলমগীর ও তার সহযোগী আব্দুর রশিদ দুদু (৪৫)।

পরে তাঁরা ছাত্রীকে দুই দিন আটকে রেখে ধর্ষণ করেন। এ সময় প্রাণনাশের ভয় দেখানো হয় তাকে। পরে নদীতে মাছ ধরতে আসা জেলেরা কান্নার শব্দ পেয়ে আশপাশের লোকজনকে খবর দেন। পরে ভুক্তভোগীর পরিবারের লোকজন এসে আব্দুর রশিদের বাড়ি থেকে তাকে উদ্ধার করে।

আরো পড়ুন: বিয়ের ছয়মাস না যেতেই লাশ হলেন পূর্ণিমা

ওই ছাত্রী জানায়, ধর্ষণ থেকে রক্ষা পেতে হাতে-পায়ে ধরলেও মুক্তি মেলেনি তার। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে সে।  

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর বলেন, দুজনকে গ্রেপ্তার করে জামালপুর আদালতে পাঠানো হয়। কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ