ভারতে চিকিৎসারত ক্যান্সারে আক্রান্ত স্বামী, দেশে দুই মেয়ে

লাবনী আক্তার ও তার দুই মেয়ে
লাবনী আক্তার ও তার দুই মেয়ে  © টিডিসি ফটো

মাগুরায় ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে এসে ফাঁস নিয়েছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তার। তার স্বামীর নাম তারেক রহমান। তিনি বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা। তারেক বর্তমানে ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য ভারতে আছেন। লাবনী-তারেক দম্পতির দুই মেয়েও রয়েছে। তারা বর্তমানে দেশে রয়েছেন। স্থানীয় পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

লাবনীর বাবা শফিকুল আযম জানিয়েছেন, সাংসারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে লাবনীর কলহ চলে আসছিলো। স্বামীর সাথে বনিবনা হচ্ছিল না বলেই আমার মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

এর আগে গত বুধবার (২০ জুলাই) গভীর রাতে তিনি গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে আজ বৃহস্পতিবার সকালে ডাকাডাকির পরেও দরজা না খুললে দরজা ভেঙে ভিতরে ঢুকে তার দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

আরও পড়ুন: ফাঁস নিলেন ৩০তম বিসিএসের পুলিশ কর্মকর্তা লাবনী

চৌকস পুলিশ অফিসার লাবনী আক্তার ৩০ তম বিসিএস এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগদান করেন। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়িতে বেড়াতে এসেছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত অতিরিক্ত উপপুলিশ কমিশনার লাবনী আক্তার। সেখান থেকে বৃহস্পতিবার সকালে তার গলায় ওড়না প্যাঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন জানান, উদ্ধারের পর এএসপি লাবনীর মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনগত পদক্ষেপ নেয়া হবে।


সর্বশেষ সংবাদ