৭ বছরের শিশুকে ভাড়টিয়ার ধর্ষণ, ৯৯৯-এ কল করে উদ্ধার

 শিশু ধর্ষণ
শিশু ধর্ষণ  © প্রতীকী ছবি

সাত বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে বুদ্ধি মিয়া (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত ভাড়াটিয়াকে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে ধরিয়ে দিয়েছেন বাড়িওয়ালা আনোয়ার সাত্তার।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে ৯৯৯-এর পরিদর্শক (ট্রেইনার, ফোকাল পার্সন আ্যন্ড পাবলিক রিলেসন্স) তিনি এ তথ্য জানান।

আনোয়ার সাত্তার বলেন, সোমবার (১৮ জুলাই) দিনগত রাত পৌনে ১টায় হারুনুর রশিদ নামে একজন ৯৯৯- নম্বরে ফোন করে জানান, তার এক ভাড়াটিয়ার সাত বছর বয়সী শিশু কন্যাকে একা পেয়ে আরেক ভাড়াটিয়া যুবক ধর্ষণ করে। ওই যুবক সেখানে অবস্থান করছে। তিনি দ্রুত আইনী সহায়তার জন্য ৯৯৯ নম্বরে ফোন করে অনুরোধ জানান।

৯৯৯ কলটেকার কনস্টেবল মনিরুজ্জামান কলটি রিসিভ করেছিলেন। মনির তাৎক্ষণিক জয়দেবপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানায়। পরবর্তীতে ৯৯৯ ডিসপাচার এসআই দীপন কুমার কলার ও সংশ্লিষ্ট সবার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে আপডেট নিতে থাকেন।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ উদ্দীন জানান, ৯৯৯ থেকে সংবাদ পেয়ে জয়দেবপুর থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যেয়ে স্থানীয় বাসিন্দাদের সহায়তায় ধর্ষণের অভিযোগে বুদ্ধি মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ওই শিশুকে উদ্ধার করে চিকিৎসা ও পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।


সর্বশেষ সংবাদ