রাস্তা থেকে চলন্ত বাসে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ

চট্টগ্রামে গৃহবধূকে চলন্ত বাসে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে
চট্টগ্রামে গৃহবধূকে চলন্ত বাসে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে  © প্রতীকী ছবি

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানা এলাকায় এক গৃহবধূকে চলন্ত বাসে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে হাটহাজারী ও ফটিকছড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বাসচালক নুরুল আলম (৩২), তাঁর সহযোগী মোহাম্মদ রবিউল হক (২৪) ও মোহাম্মদ শাহজাহান (২২)। তাঁরা সবাই ফটিকছড়ি ও বাঁশখালীর বাসিন্দা। বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ কামরুজ্জামান এ তথ্য জানান।

তিনি বলেন, ওই গৃহবধূ কয়েক দিন আগে রিয়াজউদ্দিন বাজার এলাকায় দোকানে গিয়ে জুতা পছন্দ করে কিছু টাকা অগ্রিম দিয়ে আসেন। পরে জুতা কেনার জন্য গেলে দোকানদারের সঙ্গে তর্ক হয়। এক পর্যায়ে দোকানদার তাঁকে মারধর করেন। তিনি পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

এরপর জুতা ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার বিষয়ে পরামর্শের জন্য গত শনিবার চাচার বাসা বায়েজিদ বোস্তামী থানার ছিন্নমূল এলাকায় যান। দুপুরে চাচার বাসা থেকে বের হয়ে আদালতের যাওয়ার জন্য অক্সিজেন মোড় এলাকায় পৌঁছলে বাসের চালক গৃহবধূকে কোথায় যাবেন জানতে চান। তিনি আদালতে যাবেন বলে জানালে কৌশলে তাঁকে বাসে তুলে নেওয়া হয়। বাসে কোনো যাত্রী ছিল না।

আরো পড়ুন: স্কুলের আবাসিক ভবনে ছাত্রের লাশ: পরিবাবের দাবি ‘হত্যাকাণ্ড’

অক্সিজেন মোড় থেকে কিছুটা সামনে গিয়ে গৃহবধূকে দুজন মিলে ধর্ষণ করে। অন্য দুজন তাকে ধর্ষণের চেষ্টা করেন। ধর্ষণের পর তাকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়। পরে তিনি একজন ট্রাফিক সার্জেন্টকে বিষয়টি জানান। এ সময় ট্রাফিক সার্জেন্ট হেলপারকে আটক করে বাসটি জব্দ করেন।

এ ঘটনায় গৃহবধূর স্বামী চারজনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। রাজু নামে আসামি এখনো পলাতক রয়েছে। ভুক্তভোগী গৃহবধূকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।


সর্বশেষ সংবাদ