পালাক্রমে ধর্ষণ, জানালা ভেঙ্গে পালাল স্কুলছাত্রী

স্কুলছাত্রীকে ধর্ষণ
স্কুলছাত্রীকে ধর্ষণ   © প্রতীকী ছবি

গোপালগঞ্জের কোটালিপাড়ায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (১১ এপ্রিল) র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. সাদেকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল একাধিক জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার পলটানা গ্রামের কালু বাড়ৈর ছেলে গোপাল বাড়ৈ (৩০), খোকন বাড়ৈর ছেলে অটল বাড়ৈ (২২), প্রতাপ চন্দ্র বাড়ৈর ছেলে প্লাবন বাড়ৈ (২৫) এবং মশুরিয়া গ্রামের নারায়ণ বালার ছেলে বরুণ বালা (২৩)।

স্কোয়াড্রন লিডার মো. সাদেকুল ইসলাম জানান, গেল ২৬ মার্চ রাতে কোটালিপাড়া উপজেলার একটি মন্দির থেকে গান শুনে মামাবাড়িতে ফিরছিলেন ওই স্কুলছাত্রী। মামাবাড়ি যাওয়ার পথে ওই স্কুলছাত্রীকে কয়েকজন দুর্বৃত্ত তুলে নিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে রাতভর পালাক্রমে গণধর্ষণ করে তারা। 

আরও পড়ুন : চাঁদার ভাগ নিয়ে দ্বন্দ্বে বন্ধুকে হত্যা, গ্রেপ্তার ছাত্রলীগ নেতা বহিষ্কার

তিনি আরও জানান, এ ঘটনার পরদিন ওই স্কুলছাত্রীকে অন্য জায়গায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে আটকে রেখে তিনদিন ধরে ফের সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। এক পর্যায়ে ওই স্কুলছাত্রী ওই কক্ষের জানালা ভেঙে পালিয়ে যায়। পরে পাশের একটি বাড়িতে আশ্রয় নেয়।

র‍্যাবের এই কর্মকর্তা আরও জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঢাকা, গোপালগঞ্জ ও মাদারীপুরের শিবচরে অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের নামে কোটালিপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।


সর্বশেষ সংবাদ