প্রাইভেট না পড়ায় স্কুলছাত্রীকে পেটালেন প্রধান শিক্ষক

অভিযুক্ত প্রধান শিক্ষক
অভিযুক্ত প্রধান শিক্ষক   © সংগৃহীত

সিরাজগঞ্জে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকটে প্রাইভেট না পড়ায় এক স্কুলছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর হাত ভেঙে গেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার (৩ এপ্রিল) দুপুরে ওই স্কুলছাত্রীর বাবা মো. মজিবর রহমান প্রধান শিক্ষকের বিচার চেয়ে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসারের নিকটে লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগে, শনিবার দুপুরে সদরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

স্কুলছাত্রীর বাবা জানান, শনিবার দুপুরে আমার মেয়ে দশম শ্রেণির ছাত্রী মোছা. মাহিয়া রহমান টিফিন শেষে বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এ সময় প্রধান শিক্ষক মো. আলী হাসান সেখানে আসেন। সেখানে তিনি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও টেনে-হিঁচড়ে মাহিয়াকে অফিস কক্ষে নিয়ে আসেন। মাহিয়া কেন তার নিকটে প্রাইভেট পড়ে না প্রশ্নের পর তাকে বেধড়ক মারধর করেন। মারধরে মাহিয়ার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়েছে।

তিনি আরও জানান, আহত অবস্থায় তাকে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এক্সরে করার পর কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন মাহিয়ার বাম হাতের কব্জির উপরের হাড় ভেঙ্গে গিয়েছে।

আরও পড়ুন : ৫৫০ টাকা কেজি গরুর মাংস, মিলবে যে ১০ জায়গায়

অভিযোগের ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী হাসান (বিএসসি) জানান, স্কুলছাত্রী মাহিয়া মোবাইল ফোনে কথা বলছে- এমন অভিযোগ পাই। পরে তাকে ডেকে এনে তার মোবাইল ফোন জব্দ করা হয়। এ নিয়ে সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

তিনি আরও জানান, এজন্য তাকে পুনরায় ডাকা হয়। এরপর পর্দা ঝুলানো স্টিলের পাইপ দিয়ে তাকে বেত্রাঘাত করেছি। তবে তার হাত ভাঙ্গার মত কোন কিছুই হয়নি।

তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবাউল করিম জানান, স্কুলছাত্রীর বাবার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ