কলেজছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ১

নিউটন
নিউটন  © সংগৃহীত

কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৩০ জানুয়ারি) চট্টগ্রামের রাউজান থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।অভিযুক্ত ব্যক্তির নাম নিউটন বড়ুয়া (২৮) ওরফে আকাশ বড়ুয়া। সে পটিয়ার ভাটখাইন এলাকার মৃত কাজলের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, সাতবছর আগে নিউটন বান্দরবনের লামা উপজেলার এক নারীকে বিয়ে করেন। তাদের ঘরে একটি ছেলে সন্তানও রয়েছে৷ তবে নিজের বিয়ের কথা গোপন রেখে রাউজানের ওই কলেজছাত্রীর সাথে ফেসবুকে কথোপকথন শুরু করেন। এক  পর্যায়ে তাদের মধ্যে প্রেম হয়। এরপর তারা ঘনিষ্টভাবে মেলামেশা করেন।

আরও পড়ুন: শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছে?

তবে এক পর্যায়ে ওই কলেজছাত্রীর পরিবার নিউটনের বিয়ের বিষয়ে জানতে পারে। এক পর্যায়ে নিউটন ওই কলেজছাত্রীর সাথে অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোবাইলে ধারণ করে তাকে ব্ল্যাকমেইল শুরু করে। ব্ল্যাকমেইল করে ভুক্তভোগীর কাছ থেকে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়।

পরে ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে রাউজান থানায় মামলা করেন। মামলা দায়ের পর অভিযান চালিয়ে নিউটনকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন: সেপ্টেম্বরের পর একদিনে সর্বাধিক মৃত্যু

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম জানান, নিউটন নিজের পরিচয় গোপন রেখে ওই কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। পরে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করেন। এই ঘটনায় ভুক্তভোগীর মা নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করার পর আমরা অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছি।


সর্বশেষ সংবাদ