কলেজছাত্রীকে যৌন হয়রানি মামলার প্রধান আসামি গ্রেপ্তার

পুরান ঢাকায় কলেজছাত্রীকে যৌন হয়রানি মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামি মো. রাকিবকে (২২) চাঁদপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) তামান্না আক্তারী বলেন, কলেজছাত্রীকে যৌন হয়রানি করার দায়ে চাঁদপুরে অভিযান চালিয়ে রাকিবকে গ্রেপ্তার করেছেন তিনি। যৌন হয়রানি করার কথা স্বীকার করেছেন রাকিব।

জানা যায়, এর আগে ওয়ারী থানায় কলেজছাত্রীর করা যৌন হয়রানির মামলায় ১২ অক্টোবর আরও তিন আসামিকে গ্রেপ্তার করেছে ওয়ারী থানা-পুলিশ। তিন আসামি হলেন সাদ্দাম হোসেন (২৪), আবু বক্কর সিদ্দিক (২০) ও মো. গণি (২০)। আসামিরা এখন কারাগারে আছেন। এই তিনজনের আইনজীবী আদালতে দাবি করেছেন, হয়রানিমূলক মিথ্যা মামলায় তাঁদের ফাঁসানো হয়েছে। এ মামলায় এজাহারে নাম থাকা আরও তিন আসামি পলাতক আছেন। তাঁরা হলেন হানিফ (২০), আল-আমিন (২৩) ও আরিফ (২৩)।

মামলার এজাহারে বলা হয়েছে, যৌন হয়রানির শিকার ওই কলেজছাত্রী পুরান ঢাকার একটি কলেজে পড়াশোনা করেন। ১০ অক্টোবর ক্লাস শেষে সহপাঠীদের সঙ্গে নিয়ে বাসায় ফিরছিলেন। আসামি রাকিব হোসেনসহ ৮ থেকে ১০ জন ওই ছাত্রীদের ঘিরে ধরেন। অশ্লীল কথা বলতে থাকেন। একপর্যায়ে রাকিব হোসেন একটা ডিম ভেঙে কলেজছাত্রীর মাথায় লাগিয়ে দেন।

পুলিশ কর্মকর্তা তামান্না আক্তারী বলেন, রাকিবসহ অন্য আসামিরা স্বীকার করেছেন, আগে থেকে তাঁরা কলেজছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিলেন। আসামি রাকিব সেদিন কাঁচা ডিম ভেঙে কলেজছাত্রীর মাথায় মাখিয়ে দেওয়ার কথা স্বীকার করেছেন।

 


সর্বশেষ সংবাদ