বিএনপি নেতার রক্তাক্ত দেহ সড়কের পাশে, পরে মৃত ঘোষণা

আক্কেলপুরে সড়ক দুর্ঘটনায় এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে
আক্কেলপুরে সড়ক দুর্ঘটনায় এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে  © প্রতীকী ছবি

জয়পুরহাটের আক্কেলপুরে গোলাম কিবরিয়া রাঙ্গা (৩৫) নামে এক বিএনপি নেতাকে সড়কের পাশ থেকে উদ্ধার করা হয়েছে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বলে ধারণা পুলিশের।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে আক্কেলপুর-বগুড়া সড়কের সোনামুখী মুকিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। গোলাম কিবরিয়া ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর চৈতাপাড়া গ্রামের ছলিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে পথচারীরা সড়কের পাশে গুরুতর জখম অবস্থায় মুখমণ্ডল থেঁতলানো এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। পরে ‍উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে। তিনি মামুদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

আরো পড়ুন: পিস্তল উঁচিয়ে নৌকার মিছিলে তরুণ

কর্তব্যরত চিকিৎসক কে. এম রিজভান আল জিহান বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে। কপালে গুরুতর জখম ছিল বলে জানান তিনি। নিহতের ভাই বাবু বলেন, রাঙ্গা আক্কেলপুর থেকে বাড়ি ফেরার পথে একটি ভটভটি তাকে ধাক্কা দেয়। এতে মাথায় ও কপালে আঘাত পেয়ে পড়ে যান তিনি।

আক্কেলপুর থানার ওসি শাহিনুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এর কিছু অংশ ভাঙা থাকায় ধারণা করা হচ্ছে, সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে পরিবারের কাছে।


সর্বশেষ সংবাদ