ছাগলে ফসল খাওয়ায় মারামারি, প্রতিপক্ষের কিল-ঘুসিতে কৃষকের মৃত্যু

ঝিনাইদহ জেলা মানচিত্র
ঝিনাইদহ জেলা মানচিত্র  © সংগৃহীত

ছাগলে ক্ষেতের কলাই (ডাল) খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের কিল-ঘুসিতে লিটন (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ নভের) রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাটি ঝিনাইদহের মহেশপুরের হুদা শ্রীরামপুর গ্রামে ঘটেছে। নিহত লিটন ওই গ্রামের আজিজুর রহমানের ছেলে এবং পেশায় একজন কৃষক।

স্থানীয় সূত্রে জানা গেছে, হুদা শ্রীরামপুর গ্রামের বাসিন্দা মজনুর বাড়ির পাশে একটি কলাই ক্ষেত আছে। সেখান থেকে গ্রামেরই দাউদ ও মালেক ছাগলের জন্য ঘাস কাটেন এবং শুক্রবার দুপুরের আগে তাদের ছাগলে কিছু কলাইও খায়। এ নিয়ে তর্কের জেরে রাতে মজনুর সঙ্গে তাদের হাতাহাতি হয়।

আরও পড়ুন: পিটার হাসকে যুক্তরাষ্ট্রে ফিরিয়ে নেওয়ার কথাটি ‘রসবোধ’ থেকে বলা: ইনান

মজনুর চাচাতো ভাই লিটন এসে তাকে বাড়িতে নিতে গেলেই দাউদ, মালেক, স্বাধীন, আরমানসহ কয়েকজন চড়াও হন। এক পর্যায়ে তারা লিটনকে কিল-ঘুসি মারার পাশাপাশি পা দিয়ে আঘাত করেন। গ্রামের অন্যরা ছুটে এসে লিটনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঝিনাইদহের কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মুন্না জানান, এ ঘটনায় বিকেলে মহেশপুর থানায় একটি মারামারির মামলা হয়। লিটন অসুস্থ হয়ে পড়লে তাকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সর্বশেষ সংবাদ