‘জান্নাতে যাওয়ার প্রলোভন দেখিয়ে’ ছাত্রী ধর্ষণ, মাদরাসা শিক্ষক গ্রেফতার

গ্রেফতার মাদরাসা শিক্ষক মো. শিহাব উদ্দিন
গ্রেফতার মাদরাসা শিক্ষক মো. শিহাব উদ্দিন   © সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ‘জান্নাতে যাওয়ার প্রলোভন দেখিয়ে’ এক ছাত্রীকে ধর্ষণের দায়ে মাদ্রাসা শিক্ষক মো. শিহাব উদ্দিন (৩০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর ‘শয়তানের প্ররোচনায় পড়ে’ এ কাজ করেছেন বলে জানিয়েছেন আসামি। এর আগে শুক্রবার রাতে ওই মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা  করেন ভুক্তভোগী ছাত্রীর মা।

অভিযুক্ত শিক্ষক নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের শ্যামপুর জামিয়া ইসলামিয়া তালিমুন্নেছা মদিনাতুল উলুম মহিলা মাদরাসার শিক্ষক।

মামলার এজাহারে বলা হয়েছে, মাদরাসায় ভর্তি হওয়ার পর থেকেই শিক্ষক শিহাব ওই ছাত্রীকে প্রেম নিবেদনসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু তার মেয়ে এতে রাজি ছিল না। প্রায় এক সপ্তাহে আগে তার মেয়েকে মাদরাসার একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন শিহাব। শুক্রবারও তিনি একই ভাবে মেয়েটিকে ধর্ষণ করেন। এ সময় তার মেয়েকে জান্নাতে যাওয়ার প্রলোভন দেখানো হয়। ধর্ষণের পর মেয়েটি অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয় এবং পরবর্তীতে মেয়েটিকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে  নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহাগ রানা জানা, অভিযোগের ভিত্তিতে ওই মাদরাসা শিক্ষককে তার নিজ এলাকা থেকে শনিবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। ছাত্রীকে ধর্ষণের কথা তিনি স্বীকার করেছেন।’


সর্বশেষ সংবাদ