তাবলিগের উদ্দেশে লঞ্চে রওনা হয়ে বিএম কলেজের ছাত্র ‘নিখোঁজ’

  © টিডিসি ফটো

তাবলিগ জামাতের উদ্দেশে বরিশাল থেকে ঢাকার লঞ্চে রওনা হয়ে নিখোঁজ রয়েছেন কলেজছাত্র আবরার করীম ত্বাসিন (২১)। গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) এমভি সুন্দরবন-১৬ লঞ্চে রওনা দিয়ে তিনি নিখোঁজ হন বলে স্বজনরা জানিয়েছেন।  

নিখোঁজ আবরার করীম ত্বাসিন বরিশাল নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সদর রোডের বাসিন্দা সাইফুল করিম ফেরদৌসের ছেলে। এছাড়াও তিনি বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্র।

শুক্রবার (২৮ এপ্রিল) আবরারের বাবা বরিশাল মহানগরের কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন 

পারিবারিক সূত্রে জানা যায়, তাবলিগ জামাতের আমির ও নগরীর নিউ সার্কুলার রোডের বাসিন্দা মো. আনিস নিজের জিম্মায় ত্বাসিনসহ ১০ জনকে নিয়ে বৃহস্পতিবার লঞ্চযোগে ঢাকার উদ্দেশে রওনা হন। রাত ১০টার দিকে ত্বাসিনের বাবা কল দিয়ে তাকে পাননি। পরে তাবলিগের আমির মো. আনিস জানান, ত্বাসিনকে পাওয়া যাচ্ছে না।  

আবরারে মামা বলেন, আমির তার জিম্মায় নিয়ে গেলেও আমার ভাগ্নে কিভাবে নিখোঁজ হয়েছে, সেই বিষয়ে তিনি কিছু জানেন না বলে দাবি করছেন; বিষয়টি রহস্যজনক।

এ বিষয়ে সাধারণ ডায়েরির তদন্ত কর্মকর্তা বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই মো. শহীদুল ইসলাম জানান, ওই লঞ্চের ভিডিও ফুটেজ দেখা হয়েছে। ফুটেজে দেখা গেছে, রাত ২টা ৫৫ মিনিট পর্যন্ত লঞ্চে ঘোরাঘুরি করেছে আবরার। তখন লঞ্চটি মুন্সীগঞ্জ এলাকায় ছিল। এরপর থেকে তাকে আর দেখা যায়নি।

তিনি আরও বলেন, তার সাথে যাওয়া অন্যদের কাছে নিজের ব্যাগ ও মোবাইল সেট দিয়ে গেছেন আবরার। প্রকৃত ঘটনা কী এখনও জানি না। তবে এ বিষয়ে তদন্ত চলছে 

এ ঘটনার সম্পর্কে তাবলিগ জামাতের আমির মো. আনিসের ব্যবহৃত ফোন নম্বরে একাধিকবার কল দিয়েও তাকে পাওয়া যায়নি।


সর্বশেষ সংবাদ