বাড়ি ছেড়ে পালানোর সময় তিন ছাত্রী আটক

  © সংগৃহীত

বাড়ি ছেড়ে পালিয়ে চট্টগ্রাম যাওয়ার সময় আটক করা হয়েছে বরগুনার তিন ছাত্রীকে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে বরগুনা পৌর বাস টার্মিনালে এ ঘটনা ঘটে। 

এদের মধ্যে দুজন সপ্তম শ্রেণির এবং একজন নবম শ্রেণির ছাত্রী। তাদের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলায়।

প্রত্যক্ষদর্শী বাস মালিক মো. কবির বলেন, বরগুনা থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের টিকিট কাটে তারা। তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। তাদের অসংলগ্ন কথোপকথন এবং হাঁটাচলা দেখে বাস শ্রমিকদের সন্দেহ হয়। বাস শ্রমিকরা ওই তিন ছাত্রীকে আটক করে। পরে পুলিশ এসে ওই তিন ছাত্রীকে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন: ফুটপাতে ইফতার শিক্ষামন্ত্রীর

এ বিষয়ে বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দিন সাবু বলেন, বাড়ি থেকে পালিয়ে আসা তিন ছাত্রীকে আটক করার বিষয়টি জানতে পেরে আমি পুলিশে খবর দিই। পরে পুলিশ এসে ওই তিন ছাত্রীকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বাড়ি থেকে পালিয়ে আসা এক ছাত্রীর বাবা জানান, পরিবারের লোকজনদের ওপর রাগ করে ওরা বাড়ি ছেড়ে পালিয়েছে। কোথায় যাবে কী করবে সে সম্পর্কে ওদের কোনও পরিকল্পনা ছিল না। ওদের বয়স অল্প, তাই বুঝতে পারেনি। বাড়ি থেকে এভাবে পালিয়ে গেলে অনেক বড় বিপদ হয়। আল্লাহ আমাদের রক্ষা করেছেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহমেদ বলেন, আইনগতভাবে ওই তিন ছাত্রীকে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ