হাসপাতাল থেকে ভাইসহ বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থীর

সড়ক দুর্ঘটনায় নিহত দুই ভাই
সড়ক দুর্ঘটনায় নিহত দুই ভাই  © সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচরে মোটরসাইকেল আরোহী দুই ভাই সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে সারবোঝাই হ্যান্ডট্রলির সঙ্গে সংঘর্ষে প্রাণ হারায় তারা। স্থানীয় পাঙ্খার বাজারের পশ্চিমে ছিদ্দিক মেম্বারের দোকানসংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চরজুবলী ইউনিয়নের চরবাগ্গা গ্রামের শাহাদাত হোসেন (১৮) ও তার ভাই মো. ফরহাদ (১৫)। পাঙ্খার বাজার জুনিয়র উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল শাহাদাত। আর ফরহাদ সপ্তম শ্রেণির ছাত্র। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

জানা গেছে, অসুস্থ চাচিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে মোটরসাইকেলে রাতে বাড়ি ফিরছিল শাহাদাত ও ফরহাদ। মোটরসাইকেলটি সিদ্দিক মেম্বারের দোকান এলাকায় পৌঁছলে রামগঞ্জ থেকে সারবোঝাই হ্যান্ডট্রলির সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গুরুত্বর আহত হয় দুজন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় শাহাদাতের মৃত্যু হয়। ফরহাদকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাত সাড়ে ১১টার দিকে মারা যায়।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বলেন, মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। গাড়িটি জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের আলোকে ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ