‘প্রেমিকার বিয়ের খবর শুনে’ ৪ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা ইবির সাবেক ছাত্রের

প্রেমিকের আত্মহত্যা
প্রেমিকের আত্মহত্যা  © সংগৃহীত

প্রেমিকার গায়ে হলুদ এমন খবর সইতে না পেরে কর্মরত ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক খাইরুল আজম। রোববার (১৩ নভেম্বর) দুপুরে পাবনার ঈশ্বরদীতে ঘটনাটি ঘটেছে। 

নিহত খাইরুল আজম কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন মির্জানগর এলাকার মো. আজিম-উদ-দৌলার ছেলে। তিনি কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। দেড় মাস ধরে ঈশ্বরদী ইপিজেডের রেনেসা বারিন্দ্র লিমিটেডে ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে কাজ করছেন।

খাইরুল আজমের বাবা বলেন, সকাল ৭টার দিকে বাড়ি থেকে কর্মস্থল ঈশ্বরদী ইপিজেডের রেনেসা বারিন্দ্র লিমিটেডের উদ্দেশে রওনা হয় খাইরুল। পরে দুপুর ১টার দিকে তার অফিস থেকে কল করে আমাকে জানায়, আমার ছেলে তার কর্মরত ভবনের চতুর্থ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে।
 
তিনি বলেন, খবর পেয়ে আমি তাৎক্ষণিক পরিবারের লোকজনসহ ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখি আমার ছেলের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় পড়ে রয়েছে। 

আরও পড়ুন: ৩ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করছে তিতাস

রেনেসা বারিন্দ্র লিমিটেডের অ্যাডমিন ম্যানেজার অমিত কুমার কুন্ডু বলেন, দুপুরে একটি ছেলে পড়ে গেছে বলে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। সেখানে গিয়ে দেখি আহত অবস্থায় খাইরুলকে আমাদের নিজস্ব স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়ার জন্য নিয়েছে। তার অবস্থা গুরুতর দেখে সেখানকার নার্স তাকে দ্রুত ঈশ্বরদী হাসপাতালে নিতে বলেন। আমরা তাকে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আমরা জানতে পেরেছি নিহত খাইরুলের প্রেমিকার আজ গায়ে হলুদ। সে হয়ত সেই শোক সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছে।


সর্বশেষ সংবাদ