রাজধানীতে বাসে ছুরি নিয়ে হামলা, অভিযুক্তরা গ্রেপ্তার

বাসে ছুরি নিয়ে হামলার ঘটনায় অভিযুক্তরা গ্রেপ্তার
বাসে ছুরি নিয়ে হামলার ঘটনায় অভিযুক্তরা গ্রেপ্তার  © প্রতীকী ছবি

রাজধানীর আসাদগেট এলাকায় পিকনিকের বাসে ছুরিকাঘাতে এক তরুণ খুনের ঘটনায় সবাই গ্রেপ্তার হয়েছেন। বুধবার রাতে (২ নভেম্বর) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের তেজগাঁও জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রুবাইয়াত জামান।

এডিসি রুবাইয়াত জামান বলেন, বুধবার শেরেবাংলা নগর থানার মামলা হয়েছে। পরে একাধিক সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে অভিযুক্তদের শনাক্ত করা হয়। বুধবার রাতে অভিযান চালিয়ে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

ওই হামলায় আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (১ নভেম্বর) রাতে অপরিচিত কয়েকজন বাসে উঠে ছুরি নিয়ে এ হামলা চালায়। একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরো পড়ুন: রাজধানীতে পিকনিকের বাসে এলোপাতাড়ি ছুরিকাঘাত, একজনের মৃত্যু

শাওনের বন্ধু শাহরিয়ার হাসানের বরাত দিয়ে শাজাহান মণ্ডল বলেন, লালবাগ এলাকার একদল তরুণ বাস ভাড়া করে মঙ্গলবার সকালে ধামরাইয়ের পার্কে যান পিকনিক করতে। সঙ্গে কয়েকজন তরুণীও ছিলেন। ফেরার পথে গাবতলী এলাকায় পৌঁছালে কয়েকজন ধূমপান এবং মেয়েদের উত্ত্যক্ত করছিলেন। রাব্বী প্রতিবাদ করলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

বাসটি আসাদগেট এলাকায় সিগন্যালে পড়লে তিন-চারজন যুবক উঠে রাব্বীকে মারধর করে। একপর্যায়ে ছুরি মারে। ঠেকাতে গেলে শাওনকেও ছুরিকাঘাত করে। এরপর বাস থেকে নেমে যায় তারা।


সর্বশেষ সংবাদ