আম্বালা ফাউন্ডেশনে ৩৬০ জনের বিশাল নিয়োগ

  © সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ক্ষুদ্রঋণ ভিত্তিক প্রতিষ্ঠান আম্বালা ফাউন্ডেশন। সমগ্র বাংলাদেশে সংস্থার বিভিন্ন কর্মএলাকার কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে ৪ পদে মোট ৩৬০ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা যোগ্যতা থাকলে সরাসরি উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা মাসিক বেতন ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন।

১। পদের নাম: এলাকা ব্যবস্থাপক (এরিয়া কার্যালয়) 
পদ সংখ্যা: ১০ জন। 
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। 
অভিজ্ঞতা: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় এলাকা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে ০১ বছর এবং মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে সর্বমোট ০৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে বর্তমানে এলাকা ব্যবস্থাপক হিসেবে কর্মরত নন এমন প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করার প্রয়োজন নেই।
বেতন: শিক্ষানবিশকালে- ৪৬,০০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৫৩,৪৪০ টাকা। এছাড়াও প্রতিমাসে মোটরসাইকেল মেইনটেন্যান্স খরচ ও প্রকৃত ফুয়েল বিলসহ অন্যান্য সুবিধা।
বয়স: সর্বোচ্চ ৪৭ বছর।

২। পদের নাম: অডিট অফিসার
পদ সংখ্যা: ১০ জন। 
শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য বিভাগে স্নাতকোত্তর (অ্যাকাউন্টিং/ফাইন্যান্স)। 
অভিজ্ঞতা: জাতীয় পর্যায়ে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় অডিটর হিসাবে কমপক্ষে ০১ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। 
বেতন: শিক্ষানবিশকালে- ২৮,৮০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৩২,৮১০ টাকা।
বয়স- সর্বোচ্চ ৪০ বছর। 
কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা।

৩। পদের নাম: শাখা ব্যবস্থাপক (শাখা কার্যালয়) 
পদ সংখ্যা: ৪০ জন। 
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। 
অভিজ্ঞতা: ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনাকারী সংস্থায় শাখা ব্যবস্থাপক হিসেবে কমপক্ষে ০১ বছর এবং মাইক্রোফাইন্যান্স কার্যক্রমে সর্বমোট ০৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে বর্তমানে শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত নন এমন প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করার প্রয়োজন নেই।
বেতন: শিক্ষানবিশকালে- ৩৪,৬০০ টাকা এবং স্থায়ীকরণের পর সংস্থা নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী সর্বসাকুল্যে ৪১,৭৬০ টাকা। এছাড়াও প্রতিমাসে মোটরসাইকেল মেইনটেন্যান্স খরচ ও প্রকৃত ফুয়েল বিলসহ অন্যান্য সুবিধা।
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর।

৪। পদের নাম: ক্রেডিট অফিসার (শাখা কার্যালয়)
পদ সংখ্যা: ৩০০ জন (অভিজ্ঞ ১০০ জন ও অনভিজ্ঞ ২০০ জন)। 
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর। বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
অভিজ্ঞতা: অভিজ্ঞদের ক্ষেত্রে ক্ষুদ্রঋণ কার্যক্রম পরিচালনকারী সংস্থায় ক্রেডিট অফিসার হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বর্তমানে ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত নন এমন প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করার প্রয়োজন নেই। আর অনভিজ্ঞদের ক্ষেত্রে অভিজ্ঞতার প্রয়োজন নেই।
বেতন: অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষানবিশকালে- ২৫,০০০ টাকা এবং স্থায়ী করণের পর সংস্থার নির্ধারিত বেতন স্কেল অনুযায়ী বেতন ভাতা ২৯,৪৪৭ টাকা। এছাড়া মোটরসাইকেল মেইনটেন্যান্স ও জ্বালানির জন্য নির্ধারিত হারে খরচ প্রদান করা হবে। আর অনভিজ্ঞদের ক্ষেত্রে প্রশিক্ষণকাল ২ মাস এবং প্রতি মাসে ৫০০০ টাকা করে ভাতা প্রদান করা হবে। সফলতার সাথে প্রশিক্ষণকাল সম্পন্ন করার পর মুল্যায়নের ভিত্তিতে শিক্ষানবিশ কর্মী হিসাবে নিয়োগ করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীগণকে নির্বাহী পরিচালক বরাবর আবেদনপত্র, জীবন বৃত্তান্ত, সংশ্লিষ্ট শিক্ষাগত যোগ্যতা (মার্কসীট ও সার্টিফিকেটের কপি) ও অভিজ্ঞতার সনদপত্র, বর্তমান পদে কর্মরত যে কোন প্রমানপত্রের কপি, জাতীয় পরিচয় পত্রের কপি এবং ০১ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা ছবিসহ সরাসরি উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করত নিম্ন তালিকা অনুযায়ী নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণ করতে হবে।

পরীক্ষার তারিখ: ০৮ মার্চ সকাল ৮টা-১০টা।

বিস্তারিত দেখুন নিচের বিজ্ঞপ্তিতে


সর্বশেষ সংবাদ