বাংলাদেশ নির্বাচন কমিশনের বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ

বাংলাদেশ নির্বাচন কমিশন
বাংলাদেশ নির্বাচন কমিশন  © লোগো

নির্বাচন কমিশন সচিবালয়ের ১২তম গ্রেড হতে ২০তম গ্রেডের কর্মচারী নিয়োগের লক্ষ্যে নৈর্ব্যক্তিক (MCQ) পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটির বিভিন্ন পদে আগামী ৩১ মার্চ ও ৭ এপ্রিল ২০২৩ তারিখে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শুধুমাত্র অফিস সহায়কের পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩১ মার্চ আর বাকি সকল পদের পরীক্ষাই অনুষ্ঠিত হবে ৭ এপ্রিল। সকল পরীক্ষাই বিকেল ৩টা হতে শুরু হবে।

পরীক্ষা সংক্রান্ত নির্দেশাবলী: 

ক) সকল পদের প্রবেশপত্র http://ecs.teletalk.com.bd এই ওয়েবসাইট হতে ডাউনলোড করা যাবে। সংশ্লিষ্ট প্রার্থী User ID Password ব্যবহার করে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র ডিউনলোড করে রঙিন প্রিন্ট করতে হবে। প্রবেশপত্রটি পরীক্ষার দিন, লিখিত/ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সাথে আনতে হবে। কারণ যাই হোক না কেন প্রবেশপত্র ব্যতীত কোন প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না।

খ) পরীক্ষার্থীকে জাতীয় পরিচয়পত্রের মূলকপি সাথে আনতে হবে।

গ) পরীক্ষার জন্য নির্ধারিত সময়ের অন্তত ৩০ মিনিট পূর্বে আসন গ্রহণ করতে হবে এবং পরীক্ষা শুরুর পর কোন প্রার্থীকে হলে প্রবেশ করতে দেয়া হবে না। পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত কোন পরীক্ষার্থী কক্ষ তাগি করতে পারবে না।

ঘ) পরীক্ষার কক্ষে ব্যাগ, বইপত্র মোবাইল ফোন, ঘড়ি ক্যালকুলেটর এবং ইলেক্ট্রনিক কার্ড/ডিভাইস আনা সম্পূর্ণ নিষিদ্ধ। 

পরীক্ষার সময়সূচি দেখুন এখানে এবং কেন্দ্রর তালিকা দেখতে ক্লিক করুন এখানে


সর্বশেষ সংবাদ