১৩৩ জনকে চাকরি দেবে বাংলাদেশ রেলওয়ে, ঘরে বসেই আবেদন করা যাবে

বাংলাদেশ রেলওয়ে
বাংলাদেশ রেলওয়ে  © সংগৃহীত

সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রেলওয়। রাজস্বখাতভুক্ত এ প্রতিষ্ঠানে গ্রেড-২ পদে টিকিট কালেক্টর নিয়োগ দেয়া হবে। সব জেলার প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ রেলওয়ে

পদের নাম: টিকিট কালেক্টর

আবেদনের যোগ্যতা: বিজ্ঞপ্তি অনুসারে, আবেদনের জন্য এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৫ ইঞ্চি হতে হবে।

বয়সসীমা: প্রার্থীর বয়স ১৩ ফেব্রুয়ারি তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন শুরু: ১৩ ফেব্রুয়ারি থেকে

আবেদন প্রক্রিয়া: অনলাইনে আবেদন ফরম সঠিকভাবে পূরণের পর ছবি ও স্বাক্ষর আপলোড করতে হবে। ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে। আবেদনপত্র সাবমিট করার পর ইউজার আইডি, ছবি ও স্বাক্ষরযুক্ত একটি আবেদন কপি দেওয়া হবে। আগ্রহীরা https://www.br.teletalk.com.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন করতে সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বর অথবা vas.query@ teletalk.com.bd ই-মেইলে যোগাযোগ করতে বলা হয়েছে। আবেদন করার পর মুঠোফোনে খুদে বার্তার মাধ্যমে ইউজার আইডি এবং পাসওয়ার্ড পাঠানো হবে। এটি ব্যবহার করে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নামসংবলিত প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। 

আবেদন ফি: ২২৩ টাকা 

আবেদনের শেষ সময়: ২০ মার্চ


সর্বশেষ সংবাদ