চবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ২

ক্যাম্পাসে পুলিশ মোতায়েন
ক্যাম্পাসে পুলিশ মোতায়েন   © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সিএফসি ও সিক্সটি নাইনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন আহত হয়েছেন। তারা দু'জন দুই গ্রুপের কর্মী। একজন সিক্সটি নাইনের অনুসারী মির্জা সফল প্রধান এবং সিএফসির অনুসারী ও ছাত্রলীগের উপবিজ্ঞান সম্পাদক শেখ রাসেল। 

জানা গেছে, সোমবার ব্যবসায় শিক্ষা অনুষদের সামনে দুই কর্মী কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারিতে লিপ্ত হন তারা৷ এতে মির্জা সফল প্রধান গুরুতর জখম হন। এই খবর ছড়িয়ে পড়লে শাহ আমানত হলে সিএফসি ও শাহজালাল হলে সিক্সটিনাইনের কর্মীরা অবস্থান নিয়ে পরস্পরের বিরুদ্ধে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন৷ কিছুক্ষণ পরে একটি ভাতের হোটেলে ছাত্রলীগের উপবিজ্ঞান সম্পাদক শেখ রাসেলের উপর আক্রমণ করে সিএক্সটি নাইনের কর্মীরা। তারা উভয়ে চবি মেডিকেল সেন্টারে চিকিৎসা নিচ্ছেন। 

আরও পড়ুন : এসএসসি পরীক্ষার সময় রাজনৈতিক কর্মসূচি না দেয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর

এদিকে চলমান পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করেছে প্রক্টরিয়াল বডি। 

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম বলেন, ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। আমরা প্রক্টরিয়াল বডি উপস্থিত আছি। পরিস্থিতি শান্ত রাখার চেষ্টা করছি।

উল্লেখ্য, সিক্সটিনাইন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিনের অনুসারী এবং সিএফসি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী।


সর্বশেষ সংবাদ