নিখোঁজ সাবেক ছাত্রের বিষয়ে কোনো তথ্য পায়নি ঢাবি কর্তৃপক্ষ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী হোসেন হিমেল
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী হোসেন হিমেল  © ফাইল ছবি

বিয়ের সপ্তাহ পেরোনোর আগেই কিশোরগঞ্জের হাওরে নিখোঁজ হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী হোসেন হিমেল। তাঁর বিষয়ে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে এখনো কোনো তথ্য পাননি বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী।

তিনি দ্যা ডেইলি ক্যাম্পাসকে মঙ্গলবার সকালে বলেন, ওই ছাত্রের বিষয়ে আমরা জানার চেষ্টা করছি। তবে এখনো কোনো তথ্য পাইনি। আমাদের দিক থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। এখনো বিষয়টি কেউ আমাদেরকে আনুষ্ঠানিকভাবে জানায়নি।

সোমবার (১৮ জুলাই) বিকেলে কিশোরগঞ্জের মিঠামইন হাওরে জাল দিয়ে মাছ মারার সময় পড়ে গিয়ে তলিয়ে যান। এখনও পর্যন্ত তিনি নিখোঁজ রয়েছেন। হিমেল ২০১২-১৩ সেশনের আরবি বিভাগের শিক্ষার্থী ছিলেন ও মুসলিম সলিমুল্লাহ হলের সাবেক ছাত্রলীগ নেতা। তার বাড়ি নোয়াখালীতে।

আরো পড়ুন: বিয়ের সপ্তাহ না পেরোতেই হাওরে পড়ে নিখোঁজ ঢাবি ছাত্র

গত ১৩ জুলাই তিনি বিয়ে করেন বলে সহপাঠীদের সূত্রে জানা যায়। তিনি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর পদে কর্মরত ছিলেন। তিনি  নিখোঁজের পর ফায়ার সার্ভিস কর্মীরা রাত সাড়ে ১১টা পর্যন্ত খুঁজেও তাকে পায়নি।

তার সহপাঠী নাইমুল ইসলাম বলেন, সম্প্রতি কিশোরগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসে যোগদান করেন হিমেল। সোমবার অফিস শেষে কলিগসহ মিঠামইন হাওরে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে তলিয়ে যান।

পরে ফায়ার সার্ভিসের কর্মকর্তা রাত সাড়ে ১১টা পর্যন্ত খুঁজেও ব্যর্থ হয়। হাওরে পানির স্রোত বেশি থাকায় আর উঠে আসতে পারেনি বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ