জাবির সাবেক ভিসিপুুত্রের মদ খাওয়ার দৃশ্য ভাইরাল

মদের বোতল হাতে ভিসিপুত্র
মদের বোতল হাতে ভিসিপুত্র  © সংগৃহীত

মদের বোতল হাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের একমাত্র ছেলের প্রতীক হাসানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিটি রীতিমতো ‘টক অব দ্যা ক্যাম্পাসে’ পরিণত হয়েছে। ‘জাহাঙ্গীরনগর পরিবার’ নাম দিয়ে একটি পক্ষ বিশ্ববিদ্যালয়ে ছবিটি পোস্টারিংও করেছে। বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টরা অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

মদ হাতে ভিসিপুত্রের ছবি প্রথমে এক সাংবাদিক ফেসবুকে পোস্ট করেন। পরে সেটি ভাইরাল হয়। শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হামজা রহমান অন্তর তার পেজে ছবিটি শেয়ার দিয়ে লিখেন, এই পরিবারটা (ভিসি ফারজানা) এতোই বেপরোয়া ও দানব হয়েছে যে, জাতির পিতা ও নেত্রীর ছবির সামনেও এসব (মদপান) করার সাহস পায়!

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের অফিস কক্ষে মদের বোতল হাতে হাস্যজ্জল ভিসিপুত্র প্রতীক। আরেক ছবিতে দেখা যাচ্ছে, প্রতীক মদ পান করছেন। এই ঘটনার পর ক্যাম্পাসের বেশ কিছু জায়গায় ছবিগুলো দিয়ে পোস্টারিং করা হয়। পোস্টারে দুইটি ছবি দেখা যায়। একটি ছবির ক্যাপশনে লেখা আছে, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ফারজানা ইসলামের দুর্নীতির টাকায় উপাচার্যভবন হয়ে ওঠে অপসংস্কৃতি, লম্পট্যও মাটকাসক্তির কেন্দ্র।’

আরও পড়ুন- ফেসবুক লাইভে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে তরুণীর ধর্ষণ অভিযোগ 

অপর একটি ছবির ক্যাপশনে লেখা আছে- ‘নিয়োগ ও উন্নয়ন প্রকল্পের কমিশন বাণিজ্যের হোতা এবং বিশ্ববিদ্যালয় পরিচালনায় অবৈধ হস্তক্ষেপকারী ফারজানাপুত্র প্রতিক, স্বামী আখতারসহ ফারজানা ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

এসব বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান গনমাধ্যমে বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে মারফতে ছবিটি আমিও দেখেছি। তবে এটি সাবেক ভিসি ও তার পরিবারের পারিবারিক বিষয়। তাই এ বিষয়ে আমি অন্য কোন মন্তব্য করব না।

এসব বিষয়ে জানতে সাবেক ভিসি ফারজানা ইসলাম ও তার পুত্র প্রতিক হাসানের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তারা ফোন রিসিভ করেননি।


সর্বশেষ সংবাদ