চবির নতুন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. সাইফুল ইসলাম 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নতুন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত)  অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নতুন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।  © টিডিসি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নতুন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমদ সাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়েছে। 

এতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিসের পরিষদ শাখার ডেপুটি রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব কে. এম. নুর আহমদকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে প্রদত্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব থেকে ৩০ সেপ্টেম্বর ২০২৪ তারিখ (অপরাহ্ণ) হতে অব্যাহতি প্রদানপূর্বক চবির অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলামকে নিম্নোক্ত শর্তে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব প্রদান করা হলো। তিনি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করবেন।

শর্তগুলো হলো- এ নিয়োগ যোগদানের তারিখ হতে ০২ (দুই) বছর অথবা নির্বাচনী বোর্ডের মাধ্যমে রেজিস্ট্রার নিয়োগ না হওয়া পর্যন্ত, যাহা আগে হয়। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন।


সর্বশেষ সংবাদ