ঢাবি ছাত্রলীগ সভাপতির ঈদ উপহার পেয়ে উচ্ছ্বসিত সুবিধাবঞ্চিত শিশুরা

ঢাবি ছাত্রলীগ সভাপতির ঈদ উপহার পেয়ে উচ্ছ্বসিত সুবিধাবঞ্চিত শিশুরা
ঢাবি ছাত্রলীগ সভাপতির ঈদ উপহার পেয়ে উচ্ছ্বসিত সুবিধাবঞ্চিত শিশুরা  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়নের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০৪ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সুইমিংপুল সংলগ্ন মাঠে এই আয়োজন করা হয়।

ঈদের নতুন উপহার পেয়ে সুবিধাবঞ্চিত শিশুদের চোখে-মুখে দেখা গেছে উচ্ছ্বাস। ঢাবি ছাত্রলীগ সভাপতির এমন উদ্যোগের ফলে নতুন জামা পেয়ে অনেক আনন্দিত তারা।

অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত এক পথশিশু বলেন, আমার বাবা-মা নাই, সবার বাবা- মা ঈদে জামাকাপড় কিনে দেয়, আমার কিনে দেওয়ার কেউ নাই। আমারও ইচ্ছে হয় নতুন জামাকাপড় কিনতে। আজ শয়ন ভাই আমাদের ঈদ উপহার দিয়েছেন। আমি আমিও ঈদে নতুন জামা পরতে পারবো, তাই খুবই খুশি।

এই আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জহুরুল হক হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও হল ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ইমাম বাসেত।

আয়োজনের বিষয়ে ইমাম বাসেত বলেন, প্রত্যেক বাগান মালিই তার বাগানের ফুলগুলোর যত্ন করে। ওরা আমাদের বাগানের ফুল, আমাদের প্রত্যেকেরই উচিত ওদের যত্ন নেওয়া। আমাদের সভাপতি শয়ন ভাই সবসময় ওদের খোঁজ খবর রাখেন। সেই ধারাবাহিকতায় আমরা আমাদের অবস্থান থেকে ভাইয়ের পক্ষে ওদের সাথে ঈদের আনন্দটা ভাগাভাগি করে নেয়ার চেষ্টা করেছি, ওদের মুখে হাসি ফোটাতে পেরেই আমরা আনন্দিত।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম রিয়াদ, সহ- সভাপতি  জয়নাল আবেদিন, সহ-সভাপতি এম এম আবিদ, সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক মাউনজিরা বিশ্বাস সুরভী, নাট্য ও বিতর্ক উপসম্পাদক সাইফ আকরাম, মানবসম্পদ উপসম্পাদক মিজানুর রহমান, গণযোগাযোগ উপসম্পাদক ইশতিয়াক আহমেদ তিতাস, নাট্য ও বিতর্ক সম্পাদক মোরশেদুল আলম ইমন এবং জহুরুল হক হল ছাত্রলীগের কর্মীরা।

 

সর্বশেষ সংবাদ