অ্যালার্ম বন্ধ করে ঘুমিয়ে উঠে দেখেন ফোন চুরি হয়ে গেছে ঢাবি ছাত্রের

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অভ্যন্তরে ক্রমেই বাড়ছে চুরির ঘটনা। বাদ যাচ্ছে হলের রুমগুলোও। এমনকি হলের বিছানার উপর থেকেও চুরি হয়ে যাচ্ছে ব্যবহৃত মুঠোফোন। প্রতিনিয়ত এমন চুরির ঘটনায় আতঙ্ক বিরাজ করছে শিক্ষার্থীদের মাঝে।

রবিবার (২৪ মার্চ) আনুমানিক সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের ৫-এর ক ও ই-৪ নং কক্ষ থেকে জোড়া মোবাইল চুরির ঘটনা ঘটেছে।

জানা যায়, এদিন সকালে বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মিয়াদ, ইতিহাস বিভাগের জসিম ও দ্বিতীয় বর্ষের জাহিদুলের মোবাইল দুটি চুরি হয়ে যায়। মিয়াদ সকাল ৮টার দিকে মোবাইলে অ্যালার্ম বন্ধ করে ঘুমিয়ে পড়লে ঘুম থেকে উঠে দেখেন তার মোবাইল নেই।

বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সিফাত তাসনিম জানান, তার সহপাঠী জাহিদ আনুমানিক সকাল ৮টার দিকে মোবাইল ফোন বালিশের নিচে রেখে ঘুমিয়ে পড়েন। পরে ঘুম থেকে উঠে দেখেন তার মোবাইলটাও নেই।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাসুদুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, এ ধরনের কাজ অত্যন্ত নিন্দনীয়। আমরা এখন পর্যন্ত শিক্ষার্থীদের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আমরা এ ধরনের ঘটনা খতিয়ে দেখবো।

এর আগে একইভাবে মুহসীন হলের ২৪৫ নং কক্ষের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র হুমায়ন আহমেদ ও ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সাহেদ আলীর মোবাইল চুরি হয়ে যায়।


সর্বশেষ সংবাদ