দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে: চবি ভিসি

  © টিডিসি ফটো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। সোমবার (৮ ডিসেম্বর) সকাল ১০টায় চবি ল্যাবরোটরি স্কুল এন্ড কলেজে আয়োজিত ‘গণতন্ত্রের অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

এ সময়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধান নির্বাচন কমিশনারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। এছাড়া স্বতঃস্ফূর্ত ভোটপ্রদান করায় জনগণের প্রতি কৃতজ্ঞতা।   

উপাচার্য বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদশ আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে। ‘৭ জানুয়ারির নির্বাচনে গণতন্ত্রের বিজয় হয়েছে, যা বাঙালি জাতির জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের।,

এছাড়া উপাচার্য তার বক্তব্যে দেশের উনয়ন-অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে জ্ঞান-গবষণা ও বিজ্ঞানভিত্তিক শিক্ষার উপর গুরুত্ব দিয়ে শিক্ষার্থীদেরকে স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, চবি কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. শ্যামল রঞ্জন চক্রবর্তী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. সজীব কুমার ঘোষ। চবি ল্যাবরোটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) নাসিমা পারভীন সহ অনেকে।


সর্বশেষ সংবাদ