ঢাবির চতুর্থ মনোনয়ন ও মাইগ্রেশন তালিকা প্রকাশ সোমবার

ঢাবির ভর্তি পরীক্ষা
ঢাবির ভর্তি পরীক্ষা  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে বিভিন্ন ইউনিটে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তিচ্ছু প্রার্থীদের নতুন বিষয় মনোনয়নপ্রাপ্তদের দু’টি ইউনিটে মনোনয়নপ্রাপ্তদের সাক্ষাৎকার আজ শনিবার (২৯ জুলাই) অনুষ্ঠিত হবে। এর আগে তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী সোমবার চতুর্থ মনোনয়ন ও মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হবে বলে ভর্তিবিষয়ক ওয়েবসাইটে জানানো হবে।

ওয়েবসাইটে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সকল ইউনিটের চতুর্থ ধাপের মনোনয়ন/মাইগ্রেশন আগামী সোমবার (৩১ জুলাই) বিকালে প্রকাশ করা হবে। এর আরেক নোটিশে বলা হয়, ব্যবসায় শিক্ষা ইউনিট এবং কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের নতুন মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের সাক্ষাৎকার ২৯ জুলাই অনুষ্ঠিত হবে। বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ইউনিট এর নোটিশ দেখতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, ব্যবসায় শিক্ষা ইউনিটের ব্যবসায় শিক্ষা শাখার মেধাক্রম ৮৭১ থেকে ৯৪৬, মানবিকের ৭৪ ও ৭৭ এবং বিজ্ঞানের ১১৪ থেকে ১৪০ মেধাক্রমধারীদের ডাকা হয়েছে। আর কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের মানবিকের মেধাক্রমের ২৩০ জন, বিজ্ঞানের ১৫৩ জন এবং ব্যবসায় শিক্ষার ৩৭ জনকে ডাকা হয়েছে।

এর আগে ওয়েবসাইট তৃতীয় ধাপের বিষয়.মনোনয়ন প্রকাশ করা হয়। দ্বিতীয়/তৃতীয় ধাপে বিষয় মনোনয়ন পাওয়া শিক্ষার্থীদের আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) বেলা ৩টার মধ্যে টাকা জমা দিতে হবে। ব্যবসায় শিক্ষা ইউনিটের মনোনয়নপ্রাপ্তদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন। কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের মনোনয়নপ্রাপ্তদের তালিকা দেখতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ