রাবিতে ফরিদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক নাবিলা, সম্পাদক কবির

ড. লাভলী নাহার ও আদনান হোসেন কবির
ড. লাভলী নাহার ও আদনান হোসেন কবির  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফরিদপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস বিভাগের অধ্যাপক ড. লাভলী নাহারকে সভাপতি ও ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আদনান হোসেন কবিরকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনের ১৩১ নং গ্যালারিতে নবীণ বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠানে নতুন এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

আরও পড়ুন: ৯ ভাষা কোর্সে জাবিতে পড়ার সুযোগ, প্রতি কোর্সে আসন ৪০টি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি তনয় তালুকদার ও সজিব হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিব্বুল্লাহ আকাশ ও হৃদয় ইসলাম,  সাংগঠনিক সম্পাদক রত্না আক্তার,  সহ-সাংগঠনিক সম্পাদক জাবেদ খান, পর্না দাস ও আলোক বিশ্বাস। কোষাধ্যক্ষ অনুপ সাহা, সহ-কোষাধ্যক্ষ আবিদা সুলতানা ও সামিয়া আক্তার।

দপ্তর সম্পাদক সুয়াইব ইসলাম, সহ-দপ্তর সম্পাদক লুবানা, প্রচার সম্পাদক নূর মোহাম্মদ, সহ-প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন, আহনাফ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক যমুনা বসু, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তিথি বিশ্বাস ও  প্রিয়াঙ্কা। ছাত্রী বিষয়ক সম্পাদক রজনী, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক চায়না ও আছিয়া, ক্রিড়া সম্পাদক স্বপ্নীল দাস ও তৈয়ব আলী। আপ্যায়ন সম্পাদক সাফওয়ান ও দেবাশীষ মালো।


সর্বশেষ সংবাদ