ইউজিসি চেয়ারম্যান-সদস্যদের দায়িত্ব পুনর্বণ্টন

বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের লগো
বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের লগো  © সংগৃহীত

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনে সদ্য নিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান ও দুই জন পূর্ণকালীন সদস্যের দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) এক সচিব ড. মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়েছে, প্রফেসর ড. এস. এম. এ. ফায়েজের (চেয়ারম্যান) দায়িত্বপ্রাপ্ত বিভাগের নাম অর্থ ও হিসাব বিভাগ, রিসার্চ সাপোর্ট এন্ড পাবলিকেশন বিভাগ, ইনফরমেশন ম্যানেজমেন্ট, কমিউনিকেশন এন্ড ট্রেনিং বিভাগ, স্ট্র্যাটেজিক প্লানিং এন্ড কোয়ালিটি এসিউরেন্স বিভাগ, জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগ এবং BdREN।  

সদস্যদের মধ্যে প্রফেসর ড. মোহাম্মদ তানজীমউদ্দিন খানের দায়িত্বপ্রাপ্ত বিভাগের নাম পরিকল্পনা ও উন্নয়ন বিভাগ, পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ, ক্রস বর্ডার হায়ার এডুকেশন শাখা এবং বিশ্ব ব্যাংকের অর্থায়নে পরিচালিত Higher Education Acceleration and Transformation (HEAT) Project। 

এছাড়াও অপর সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আনোয়ার হোসেনের দায়িত্বপ্রাপ্ত বিভাগের নাম সচিবালয় ও প্রশাসন বিভাগ, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগ, জেনারেল সার্ভিসেস, এস্টেট এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং এশীয় উন্নয়ন ব্যাংকের (এডিবি) অর্থায়নে পরিচালিত Improving Computer and Software Engineering Tertiary Education Project (ICSETEP)।

প্রসঙ্গত, এর আগে গত ১৮ সেপ্টেম্বর চেয়ারম্যান ও দুই সদস্যের বিভাগ ভিত্তিক দায়িত্ব সাময়িকভাবে বণ্টন করা হয়। 


সর্বশেষ সংবাদ