খুকৃবি শিক্ষক সমিতির সভাপতি আসাদুজ্জামান, সম্পাদক আশিকুল আলম

খুকৃবি শিক্ষক সমিতির সভাপতি আসাদুজ্জামান, সম্পাদক আশিকুল আলম
খুকৃবি শিক্ষক সমিতির সভাপতি আসাদুজ্জামান, সম্পাদক আশিকুল আলম  © টিডিসি ফটো

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় (খুকৃবি) শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামী লীগপন্থি নীল দল মনোনীত প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সভাপতি পদে অধ্যাপক ড. মো.আসাদুজ্জামান মানিক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আশিকুল আলম নির্বাচিত হয়েছেন। 

বুধবার (১৮ মার্চ) নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার কিশোর কুমার টিকাদার ১৫ সদস্য বিশিষ্ট ওই কমিটির চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন। ফলাফল ঘোষণার পরপরই নব-নির্বাচিত শিক্ষক সমিতির নেত্রীবৃন্দ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস-১ প্রাঙ্গণে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটি-২০২৪ এর নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি পদে বিদ্যুৎ মাতুব্বর, যুগ্ম-সম্পাদক পদে  দেবাশীষ পন্ডিত ও  রাকিবুল হাসান মোহাম্মদ রাব্বি, কোষাধ্যক্ষ পদে অঙ্কুর  চৌধুরী, গবেষণা, তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক পদে  হুমায়রা ইয়াসমিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে ড. জেসমিন আরা, সমাজকল্যাণ সম্পাদক পদে কাজী মৌসুমী আক্তার, মহিলা বিষয়ক সম্পাদক পদে  মীর রিফাত জাহান উষা এবং সদস্য হিসেবে  আফসানা ইয়াসমিন, প্রসেনজিৎ সরকার, মোছা. সাবিনা আলিম, পূজা রায় ও রাসমিয়া সুলতানা। 

নবগঠিত কমিটির সভাপতি ড. মো. আসাদুজ্জামান মানিক তার অনুভূতি ব্যক্তকালে বলেন, এই শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও একাডেমিক সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণে নিরলসভাবে কাজ করবে।  একই সাথে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কার্যকর ভূমিকা রাখতে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।


সর্বশেষ সংবাদ