পদ্মা সেতু দেখতে এসে ট্রলার উল্টে ছাত্রলীগ নেতা নিখোঁজ

ছাত্রলীগ নেতা আল আফসার তামিম
ছাত্রলীগ নেতা আল আফসার তামিম  © ফাইল ছবি

পদ্মা সেতু ও এর উদ্বোধন অনুষ্ঠান দেখতে এসে ট্রলার উল্টে এক ছাত্রলীগ নেতা নিখোঁজ হয়েছেন। আজ শনিবার দুপুরে সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে পদ্মা নদীর কাঁঠালবাড়ী ঘাট এলাকা থেকে ট্রলারযোগে মাওয়া ঘাটে যাওয়ার পথে মাঝ নদীতে প্রবল ঢেউয়ের তোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ছাত্রলীগ নেতা আল আফসার তামিম ভোলার চরফ্যাসন পৌরসভার ৪নং ওয়ার্ডের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মজির উদ্দিনের ছেলে। সে চরফ্যাসন সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

জানা যায়, পদ্মা নদীর কাঁঠালবাড়ী ঘাট এলাকা থেকে ট্রলারযোগে মাওয়া ঘাটে যাওয়ার পথে মাঝ নদীতে প্রবল ঢেউয়ের তোড়ে সাতজন যাত্রীসহ ট্রলারটি উল্টে যায়। এ সময় অপর ট্রলার ও স্পিডবোড এসে অপর যাত্রী উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সোহাগ, বিআইডব্লিউটিএ-এর সহকারী পরিচালক শরীফ ইসলাম, যুবলীগ নেতা মামুন, সিদ্দিক, হাবিবসহ ৬ জনকে উদ্ধার করতে সক্ষম হলেও তামিমকে উদ্ধার করা যায়নি।

চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল আহসান আসিফ বলেন, চরফ্যাশন থেকে শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে আমরা ছাত্রলীগ নেতাকর্মীরা তাসরিফ-৪ লঞ্চে পদ্মা সেতু উদ্বোধনস্থলে আসি। উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ছয়জন কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে যাওয়ার জন্য ট্রলারে উঠে পদ্মা পাড়ি দিই।

‘মাওয়া ঘাটে পৌঁছানোর ৫ মিনিট আগেই প্রবল স্রোতে ট্রলারটি উল্টে যায়। অন্য ট্রলার ও স্পিডবোট এসে পাঁচজনকে উদ্ধার করে। ট্রলারে থাকা চরফ্যাশন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আফছার তামিম এখনও নিখোঁজ রয়েছেন।’

চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, খবরটি শুনেছি। ওই এলাকার থানাগুলোতে যোগাযোগ করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ