বিসিএস-জুড়িশিয়ারিতে টিকেও ছাত্রলীগে থেকে গেছি: সনজিত

ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিত
ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিত  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেছেন, যারা বিসিএস প্রিলিতে টিকেছেন, পড়াশোনা করছেন তারা পড়াশোনাটা চালিয়ে যাবেন। আমি ৩৫ তম বিসিএসে টিকেছিলাম, ৯ম জুডিশিয়াল পরীক্ষায় টিকেছিলাম এরপরও আপনাদের সেবা করার জন্য আমি ছাত্রলীগ করার প্রত্যয় ব্যক্ত করেছিলাম। আজ রবিবার (৩০ জানুয়ারি) শাখা ছাত্রলীগের হল সম্মেলন উদ্বোধন করতে গিয়ে এসব কথা বলেন তিনি।

এসময় সনজিত আরও বলেন, পড়াশোনা করে ছাত্রলীগের নেতা হতে পারবেন না এই কথাটা ভুল। যেটি প্রমাণ করেছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি এখনো পড়াশোনা করি, সাদ্দাম পড়াশোনা করে, জয় ভাই, লেখক ভট্টাচার্যও পড়াশোনা করে৷ সুতরাং আপনারা পড়াশোনা করুন তাহলেই যোগ্য নেতা হয়ে উঠবেন। প্রত্যেকের মা-বাবার স্বপ্ন রয়েছে, সেই স্বপ্নকে লালন করে পড়াশোনার মাঝে ছাত্র রাজনীতি করবেন। মা-বাবার স্বপ্ন ভঙ্গ করা যাবে না।

আরও পড়ুন- ঢাবি ছাত্রলীগের হল কমিটিতে আলোচনায় যারা

হলের পদ প্রত্যাশীদেরকে উদ্দেশ্য করে সনজিত বলেন, সবাই হলের সভাপতি-সাধারণ সম্পাদক হতে পারবেন না। হলের সভাপতি-সাধারণ সম্পাদক হবেন দুইজন কিন্তু বাকি পদ-প্রত্যাশীরা যে নেতা হবেন না তেমন নয়। বরং তারা ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগে ও কেন্দ্রীয় ছাত্রলীগে নেতৃত্ব দিবেন। কেউ মন খারাপ করবেন না।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এ বি এম মোজাম্মেল হক, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।


সর্বশেষ সংবাদ