করোনায় আক্রান্ত ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল
ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল  © টিডিসি ফটো

করোনায় আক্রান্ত হয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। বর্তমানে তিনি সুস্থ আছেন। রাজধানীতে নিজের বাসায় আইসোলেশন করছেন তিনি। সোমবার (১৭ জানুয়ারি) নাজমুলের করোনায় আক্রান্তের খবর জানা গেছে।

দায়িত্ব ছাড়ার পর দীর্ঘদিন ইংল্যান্ডে ছিলেন ছাত্রলীগের সাবেক এই নেতা। নেতাকর্মীরা মনে করেন, অভিমানে তিনি দেশ ছেড়েছিলেন। ইংল্যান্ডে থাকা অবস্থায় গত বছরের ১৮ জুন অসুস্থ হয়ে পড়েন তিনি। তার হার্টে বেশ কিছু ব্লক ধরা পড়ে। পরে অপরাশেন করানোর পর তিনি সুস্থ হন। সেসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া তার স্ট্যাটাস ভাইরাল হয়েছিলো।

আরও পড়ুন- হলের কক্ষে তালা, জয়-লেখক থাকেন বিলাসী ফ্ল্যাটে

তিনি আবারও দেশে আসেন। ছাত্রলীগের তার সময়ের কেন্দ্রীয় কমিটিতে যারা ছিলো তাদের নিয়ে একটি প্রীতি সম্মেলনেরও আয়োজন করেন। ছাত্রলীগের তৎকালীন সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগও সে আয়োজনে ছিলেন। সোহাগ-নাজমুল ২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন।

এদিকে করোনার প্রকোপ বেড়েছে বিশ্বজুড়ে। দক্ষিণ আফ্রিকার বতসোয়ানা থেকে করোনার নতুন ধরন ওমিক্রন ছড়িয়ে পড়েছে সারাবিশ্বে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, করোনার অন্য যেকোনো ধরনের তুলনায় ওমিক্রন খুব দ্রুত ছড়ায়। সবাইকে সতর্ক করেছেন তারা। 

আরও পড়ুন- শাবিপ্রবিতে বিক্ষোভ-আন্দোলনের শুরু যেভাবে, যে কারণে

বাংলাদেশেও করোনার সংক্রমণের হার কয়েক সপ্তাহ ধরে বেড়েই চলছে। গতকাল মৃত্যুর সংখ্যাও দুই অংক ছুয়েছে। সরকারের পক্ষ থেকে এরই মধ্যে ১১টি বিধিনিষেধ সম্বলিত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এখনই লকডাউনে না যেয়ে সরকার স্বাস্থ্য বিধি মানার ওপর জোর দিচ্ছে। ঘরের বাইরে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে। ঘরের বাইরে কেউ মাস্ক না পরলে তাকে জরিমানও করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ