সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল উপজেলা ছাত্রলীগ সভাপতির

তৌহিদুল ইসলাম লিংকন
তৌহিদুল ইসলাম লিংকন  © সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন মারা গেছেন। বুধবার (২৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ছাত্রলীগ নেতার বাড়ি সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নে। পরিবারসহ মাদারীপুর পৌর শহরের বাগেরপাড় এলাকায় বাস করতেন তিনি।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক জানান, পারিবারিক কাজ শেষে সদর উপজেলার মঠেরবাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে লিংকন ও তার দুই বন্ধু মাদারীপুর শহরে ফিরছিলেন। পথে খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের সংঘর্ষ হয়।

এতে গুরুতর আহত হন লিংকন ও তার সঙ্গে থাকা দুই আরোহী। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে লিংকনের অবস্থা খারাপ হতে থাকায় তাকে পাঠানো হয় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে নেয়ার পর চিকিৎসক লিংকনকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। যে মোটরসাইকলটির সঙ্গে সংঘর্ষ হয়েছে, সেটি জব্দ করা হলেও, এর চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবার চাইলে মামলা নেয়া হবে।


সর্বশেষ সংবাদ