বেরোবি শাখা ছাত্রলীগের ‘মেয়াদোত্তীর্ণ কমিটি’ বিলুপ্ত ঘোষণা

  © ফাইল ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগের ‘মেয়াদোত্তীর্ণ কমিটি’ বিলুপ্তি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। আজ সোমবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বেরোবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করে সেইসঙ্গে শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি বা সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের আগামী ১৫ কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ে সশরীরে উপস্থিত হয়ে জীবন বৃত্তান্ত সংগ্রহ করবেন।

জানা গেছে, ২০১৭ সালের ৪ এপ্রিল বেরোবি শাখা ছাত্রলীগের প্রথম সম্মেলন হয়। ওই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। পরদিন (৫ এপ্রিল) আবু মোন্নাফ আল তুষার কিবরিয়াকে সভাপতি ও কামরুল হাসান নোবেল শেখকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য দুই সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন ছাত্রলীগের তৎকালীন কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক জাকির হোসেন।

এর আগে ২০১৩ সালের ৩০ অক্টোবর মেহেদী হাসান শিশিরকে সভাপতি এবং মোস্তফা মাহমুদ হাসানকে সাধারণ সম্পাদক করে প্রথমবারের মতো ১০ সদস্যের বেরোবি ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছিল।