সাত কলেজের ভর্তি পরীক্ষা

ইশা আন্দোলনের হেল্পডেস্কে ছাত্রলীগের হামলার অভিযোগ

ইশা আন্দোলনের হেল্পডেস্কে ছাত্রলীগের হামলার অভিযোগ
ইশা আন্দোলনের হেল্পডেস্কে ছাত্রলীগের হামলার অভিযোগ  © টিডিসি ফটো

রাজধানীর সরকারি বাঙলা কলেজ কেন্দ্রে সাত কলেজের ভর্তি পরীক্ষায় ইশা আন্দোলনের হেল্পডেস্কে হামলা করেছে ছাত্রলীগ। পরীক্ষা শেষে শুক্রবার কলেজ শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক আনওয়ার হোসেন সজিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ হামলার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাত কলেজের ভর্তি পরীক্ষার প্রথম দিন ভোর হতে ইশা ছাত্র আন্দোলন সরকারি বাঙলা কলেজ শাখার নেতৃবৃন্দগণ শিক্ষার্থীদের সহযোগিতা করে যাচ্ছে।

আমাদের কাজ চলা অবস্থায় সকাল সাড়ে ৭টায় বাঙলা কলেজ শাখা ছাত্রলীগের একটি গ্রুপ হেল্পডেস্কে এসে হুমকি দিতে থাকে। তারা সংগঠনের ব্যানার ফেলে দেয়, চেয়ার নিয়ে যায়, পানির ফিল্টার ফেলে দেয় এবং হেল্পডেস্কের কাজ বন্ধ করে দেয়।

এতে আরও বলা হয়েছে, শিক্ষার্থীদের সহায়তামূলক কার্যক্রমে ছাত্রলীগের নগ্ন হস্তক্ষেপ হয়েছে। এ ঘটনায় প্রতিবাদলিপিতে কলেজ শাখার সভাপতি মুহাম্মাদ রিদওয়ান জামিল ও অন্যান্য নেতৃবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

বাণিজ্য ইউনিটের মধ্যদিয়ে এদিন সাত কলেজের ভর্তি পরীক্ষার শুরু হয়েছে। সকাল ১০টায় এই ভর্তি পরীক্ষা শুরু হয়ে চলে বেলা ১১টা পর্যন্ত। ভর্তি পরীক্ষায় ৭৫ শতাংশ ভর্তিচ্ছু শিক্ষার্থী অংশ নিয়েছেন।


সর্বশেষ সংবাদ