কেউ হামলা করেনি, অ্যাম্বুলেন্সের হর্নে ছাত্রদল পালিয়েছে: লেখক

লেখক ভট্টাচার্য
লেখক ভট্টাচার্য  © ফাইল ছবি

ছাত্রলীগের বিরুদ্ধে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচিতে হামলার অভিযোগ অস্বীকার করেছেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। হামলার বিষয়ে সংগঠনটির বিরুদ্ধে ওঠা অভিযোগের পর রবিবার গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তিনি এ কথা জানান।

ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনিকে গ্রেপ্তারের প্রতিবাদে এদিন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে ছাত্রদল। সারাদেশে একদিনের এ কর্মসূচি পালন করে সংগঠনটি।

ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচিতে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেছেন বলে অভিযোগ করা হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব আমান উল্লাহ আমানসহ অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের শহীদ রুমি ভবনের (বিএনসিসি ভবন) সামনে এ ঘটনা ঘটে।

পড়ুন: ঢাবিতে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ১০

ছাত্রদলের ঢাবি শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, আমরা শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিল নিয়ে টিএসসির দিকে যাচ্ছিলাম। এসময় বিএনসিসির সামনে ছাত্রলীগের নেতাকর্মীরা বাইক নিয়ে আমাদের ওপর হামলা চালায়। তারা হেলমেট পরে লাঠিসোঁটা নিয়ে হামলা করে।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। তিনি বলেছেন, ছাত্রলীগের কেউ ছাত্রদলের ওপর হামলা করেনি। পুরো অভিযোগ ভিত্তিহীন।

লেখক বলেন, আমরা আমাদের ত্রাণ কার্যক্রম শেষ করে ফিরছিলাম। এ রকম মুহূর্তে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আসতে তাদের মিছিল দেখা যায়। এ রকম সময়ে একটি অ্যাম্বুলেন্সের হর্নের আওয়াজ পাওয়া যায়। তখন তারা পালিয়ে যায়। ছাত্রলীগের কোনো হামলার প্রশ্ন ওঠে না।


সর্বশেষ সংবাদ