বাম সংগঠনের বক্তব্য হেফাজত নেতাদের মত লাগছে সাদ্দামের

ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন
ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন  © ফাইল ফটো

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনবিরোধী বাম সংগঠনগুলোর কর্মসূচির সমালোচনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। আজ বুধবার (২৪ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে ‘অদম্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক ছাত্র সমাবেশে তিনি এ কথা বলেন।

সাদ্দাম বলেন, তারা (ছাত্রজোট) ইতিহাস-ঐতিহ্য বিকিয়ে দিয়ে হেফাজত ও মামুনুলদের মত বক্তব্য দিচ্ছে। তাহলে আমাদের বুঝতে বাকি নেই কাদের হাতে এদের রিমোট কন্ট্রোল। কারা এসব আন্দোলনের কলকাঠি নাড়ছে। আমরা সবাইকে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তীর অনুষ্ঠান পালনের আহবান করছি।

মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আয়োজিত ‘অদম্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক ছাত্র সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। অনুষ্ঠানে সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

আরও পড়ুন: স্বাধীনতার বিপক্ষে শব্দ করলেই পেটানো হবে: সনজিত

সাদ্দাম তার বক্তব্যে বলেন, মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী জাতীয় অনুষ্ঠান। এতে পররাষ্ট্রনীতি ও আন্তর্জাতিকনীতি অনুসারে বিভিন্ন দেশের ব্যক্তিবর্গ রাষ্ট্রীয় অতিথি হয়ে আসবেন। তাদেরকে বাঁধা দেয়া পররাষ্ট্রনীতি ও আন্তর্জাতিকনীতি বহির্ভূত।

মোদির আগমনবিরোধী আন্দোলনকারী ছাত্রসংগঠনগুলোর সমালোচনা করে করে সাদ্দাম বলেন, আজ যাদের হাতে কালো পতাকা তাদের হৃদয়ে রয়েছে পাকিস্তানের চাঁনতারা পতাকা।

অনুষ্ঠানে ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, আপনারা (ছাত্র অধিকার ও প্রগতিশীল ছাত্রজোট) আসলে নরেন্দ্র মোদির সমালোচনা করছেন না, আপনারা ভারতের সমালোচনা করছেন না, আপনারা আসলে মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের সহায়তা করেছে; পাকিস্তানের পক্ষ নিয়ে আপনারা তাদের সহায়তা করছেন। কাউকে ছাড় দেয়া হবে না, স্বাধীনতার বিপক্ষে শব্দ করলেই পেটানো হবে।


সর্বশেষ সংবাদ