ছাত্রলীগ জঙ্গি সংগঠন, যেখানে পাবেন সেখানেই দমন করবেন: হাসনাত

সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন  © সংগৃহীত

শিক্ষার্থীদের উদ্দেশ্যে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক হাসনাত আবদুল্লাহ বলেছেন, আমরা গণঅভ্যুত্থানের পক্ষের শক্তি যারা আছি তারা ছাত্রলীগের প্রশ্নে আপোষহীন। গত ১৬ বছরে দেশের ক্যাম্পাসে ক্যাম্পাসে ছাত্রলীগ যে নৃশংসতা করেছে সেখানে আগামীতে ছাত্রলীগের পুনর্বাসনের ন্যূনতম কোনো সুযোগ নেই। ছাত্রলীগ জঙ্গি সংগঠন হিসেবে স্বীকৃতি পাওয়ার জন্য যত ধরনের কম্পোনেন্টস প্রয়োজন, সবগুলো এই সংগঠনের রয়েছে। আজ বুধবার (২৩ অক্টোবর) রাতে কেন্দ্রীয় শহীদ মিনারে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

হাসনাত আবদুল্লাহ বলেন,  আমরা অনলাইনে ছাত্রলীগের ক্রাউড ক্যাম্পেইন এবং বিভিন্ন জায়গায় মিছিল নিয়ে বরে হচ্ছে দেখতে পাচ্ছি। আমরা দেশবাসীকে বলবো, সেই জঙ্গি সংগঠনকে যেখানেই দেখবেন সেখানেই গণঅভ্যুত্থানের শক্তি দিয়ে ৫ই আগেস্টর পূর্বে যেভাবে দমন করেছিলেন, ঠিক সেভাবে দমন অব্যাহত রাখবেন। ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বলাবো, ছাত্রলীগের নৈতিক জায়গা থেকে আর পুনর্বাসনে সুযোগ নেই। যেখানেই পাবেন সেখানেই তাদের দমন করবেন।

তিনি বলেন, আপনারা জানেন আজকে মধুর ক্যান্টিনে ছাত্রলীগের মিছিল হয়েছে। আমরা অন্তবর্তীকালীন সরকারকে তাদের নিষিদ্ধে এক সপ্তাহ সময় বেধে দিয়েছিলাম। আর মাত্র একদিন সময় আছে। এরমধ্যে ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে হবে।


সর্বশেষ সংবাদ